৩০০ কোটির রাশিয়ান ছবিতে শাহরুখ-রণবীর!


360 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
৩০০ কোটির রাশিয়ান ছবিতে শাহরুখ-রণবীর!
নভেম্বর ২০, ২০১৬ ফটো গ্যালারি বিনোদন
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক :
করণ জোহরের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এর পর আবারও একসঙ্গে দেখা যাবে বলিউড বাদশা শাহরুখ খান ও সুপারস্টার রণবীর কাপুরকে। বলিউড মহলে জোর গুঞ্জন, রাশিয়ান প্রযোজক অ্যালেক্সি পেত্রুহাইনের ‘ভিআইওয়াই: জার্নি টু ইন্ডিয়া’য় এই দুই নায়ককে আবার জুটি বাঁধতে দেখা যাবে।

ভারতীয় একটি ইংরেজি দৈনিকের খবর, ছবিতে কাজ করার জন্য ইতিমধ্যেই শাহরুখ ও রণবীরকে প্রস্তাব দিয়েছেন অ্যালেক্সি। শাহরুখকে এই ছবিতে লিড রোলে চাইছেন অ্যালেক্সি। জানা গেছে, শুধু অভিনয়ই নয়, বলিউড বাদশাকে এই ছবিটির কো-প্রোডিউসার হওয়ার প্রস্তাবও তিনি দিয়েছেন। যদিও এখনও পর্যন্ত শাহরুখের সম্মতি মেলেনি।

একই সঙ্গে রণবীর কাপুরকেও এই ছবিতে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছে। অ্যালেক্সির কথায়, আমরা বলিউডের এই দুই অভিনেতাকে একসঙ্গে চাইছি।

রাশিয়ান এই প্রযোজক জানিয়েছেন, ‘ভিআইওয়াই: জার্নি টু ইন্ডিয়া’ একটি মিস্টিক অ্যাডভেঞ্চার থ্রিলার। ভিআইওয়াই আসলে ট্রিলজি। এর প্রথম পর্ব রাশিয়ায় রিলিজের প্রথম সপ্তাহেই বক্সঅফিসে রেকর্ড করেছিল। পরের ছবি ‘ভিআইওয়াই-2: জার্নি টু চায়না’য় ছিলেন জ্যাকি চ্যান ও আর্নল্ড শোয়ার্জেনেগার।‌ ভিআইওয়াই ট্রিলজির চূড়ান্ত পর্ব ‘জার্নি টু ইন্ডিয়া’র চিত্রনাট্যে ভারত ও রাশিয়াকে একসঙ্গে ধরা হয়েছে।

জানা গেছে, এটি বিগ বাজেটের ছবি। বাজেট ধরা হয়েছে ৪ কোটি মার্কিন ডলার, ভারতীয় মুদ্রায় প্রায় ২৭২ কোটি ৬৪ লক্ষ টাকা (বাংলাদেশি মুদ্রায় প্রায় ৩০০ কোটি)। গোটা বিশ্বে একসঙ্গে ছবিটি মুক্তি পাবে।