৩০ ডিসেম্বর আপনারা পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারবেন : সাতক্ষীরা জেলা প্রশাসক


445 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
৩০ ডিসেম্বর আপনারা পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারবেন : সাতক্ষীরা জেলা প্রশাসক
ডিসেম্বর ৮, ২০১৮ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

॥ এস,কে হাসান ॥

সাতক্ষীরা জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার এস এম মোস্তফা কামাল বলেছেন, এক বিন্দু রক্ত শরীরে থাকতে জেলার কারো গায়ে অপ-শক্তির টোকা লাগতে দেওয়া হবে না। যারা ধর্মীয় প্রতিষ্ঠানকে অপবিত্র করতে চায়, শান্তি ও সম্প্রীতির সুন্দর পরিবেশকে নষ্ট করতে চায়, তারা হাত না তুলতে পারে সে ব্যবস্থা করা হবে। ৩০ ডিসেম্বরের নির্বাচনে আপনারা আাপনাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারেন সে ব্যাপারে নিশ্চয়তা দিতে চাই। আমরা চাই আগামী নির্বাচন একটি মডেল নির্বাচন হিসাবে পরিচিত হবে।

সাতক্ষীরা জেলার অবস্থান সুন্দরবনের গা ঘেঁষে। বিশ্ব বিখ্যাত ম্যানগ্রোভ হিসাবে এই বনের নন্দিত পরিচিতি রয়েছে। এই বনে সুন্দরের প্রতীক মায়াময়ী হরিণসহ অনেক সুন্দর প্রাণির বসাবাস থাকলেও পাশাপাশি রয়েছে ভয়ংকর বাঘ ও সরিসৃপ। আমাদের মধ্যে যারা সুন্দরের মধ্যে হিংস্রতা ও বিপদজনক হিসাবে বিরাজ করছে, তাদেরকে দমন করে আমপনাদেরকে সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনের পরিবেশ দিতে চাই। শনিবার বিকালে আশাশুনি উপজেলার বুধহাটা বিবিএম কলেজিয়েট স্কুল চত্বরে আয়োজিত একাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০১৮ উপলক্ষে বিশেষ আইন শৃংখলা সংক্রান্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি উপরোক্ত কথা বলেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি পুলিশ সুপার মোঃ সাজ্জাদুর রহমান বলেন, কেউ আইন শৃংখলা অমান্য করলে দাঁত ভাঙ্গা জবাব দেওয়া হবে। এই নির্বাচন দেশের ইতিহাসে নজির বিহিন নির্বাচন হিসাবে পরিগণিত হবে। আচরণবিধি লংঘন করা হলে কঠোর হস্তে দমন করা হবে। ২০১৩-১৪ সালে যারা সন্ত্রাসী কর্মকান্ড ঘটিয়েছিল, তাদেরকে চিহ্নিত করে ইতিমধ্যে কারাগারের নেওয়া হয়েছে। বাকীদেরকেও ধরা হবে। অসহায় মানুষ ও কোন নিরাপদ মানুষকে হয়রানী করা হবেনা।

উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার মীর আলিফ রেজার সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন, পুলিশ সুপার মোঃ সাজ্জাদুর রহমান, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক শাহ আঃ সাদী, অতিঃ জেলা প্রশাসক (সার্বিক) বদিউজ্জামান, এডিএম অনিন্দ্বিতা রায়, বিজিবি-৩৩ সহকারী পরিচালক হাসানুজ্জামান, র‌্যাব-৬ উপ সহকারী পরিচালক গোলবর রহমান, এএসপি হুমায়ুন কবির, এএসপি (দেবহাটা সার্কেল) শেখ ইয়াছিন আলি। সমাজ সেবা অফিসার ইমদাদুল হকের সঞ্চালনায় সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, পুলিশ পরিদর্শক (ওসি) বিপ্লব কুমার নাথ, চেয়ারম্যান স ম সেলিম রেজা মিলন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আঃ হান্নান, পুজা উদযাপন পরিষদ সভাপতি নীল কণ্ঠ সোম, আশাশুনি প্রেসক্লাব সভাপতি জি এম মুজিবুর রহমান, ধর্মীয় নেতা বিল্বমঙ্গল দেবনাথ, ইমাম মাওঃ ইলিয়াছ হোসেন, মহিলা মেম্বার রাফেজা খাতুন প্রমুখ। অনুষ্ঠানে ইউপি চেয়ারম্যান আবু হেনা সাকিল, আলমগীর আলম লিটন, শেখ জাকির হোসেন, ইঞ্জিঃ আ ব ম মোছাদ্দেক, আলহাজ¦ শাহ নেওয়াজ ডালিম, প্রভাষক ম মোনায়েম হোসেন, দিপংকর কুমার সরকার, আঃ আলিম মোল্যা, এমপি প্রতিনিধি শম্ভুজিৎ মন্ডল প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে উপজেলা পূজা উদযাপন পরিষদ, হিন্দু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদ, পুরোহিত, মসজিদের ইমাম, প্রেসক্লাব, প্রিন্ট ও ইলেকট্রকি মিডিয়ার সদস্য, জন প্রতিনিধি, সরকারি কর্মকর্তা, শিক্ষক ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ অংশ নেন।

##