৪ দফা দাবি আদায়ে কলেজ শিক্ষক সমিতির স্মারক লিপি প্রদান


306 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
৪ দফা দাবি আদায়ে কলেজ শিক্ষক সমিতির স্মারক লিপি প্রদান
আগস্ট ২৯, ২০১৭ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

সাতক্ষীরা সরকারিকরণকৃত কলেজ শিক্ষক সমিতির পক্ষ থেকে জননেত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে ৪ দফা দাবিতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে। মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসক আবুল কাশেম মোঃ মহিউদ্দীন এর মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেন শিক্ষক সমিতির নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন, সাতক্ষীরা জেলা সরকারিকরণকৃত কলেজ শিক্ষক সমিতির আহবায়ক কেবিএ কলেজের সহকারী অধ্যাপক শেখ মিজানুর রহমান, সদস্য সচিব কালিগঞ্জ কলেজের প্রভাষক শেখ আব্দুল কাদের, সদস্য প্রভাষক শাহানুর রহমান, প্রভাষক শচীন্দ্রনাথ মন্ডল, প্রভাষক সঞ্জয় কুমার মন্ডল, প্রভাষক শরিফুল ইসলাম, প্রভাষক রিতা রানী, প্রভাষক রেশমা সুলতানা, প্রভাষক শামীমা পারভীন, শরিফুজ্জামান প্রমুখ।

স্মারকলিপিতে জননেত্রী এই মহান উদ্যোগকে স্বাগত জানিয়ে ৪টি দাবি জানানো হয়। দাবি সমূহ হলো, বেসরকারি আমলে সরকারী বিধি মোতাবেক নিয়োগপ্রাপ্ত এমপিওভক্ত ও নন-এমপিওভুক্ত সকল শিক্ষককে শিক্ষা ক্যাডারে অন্তর্ভক্তকরণ। প্রজ্ঞাপনের দিন থেকে চাকুরি স্থায়ীকৃত শিক্ষকদেরকে চাকুরি নিয়মিত করণ।

চাকুরিতে যোগদানের দিন থেকে অভিজ্ঞতা গণনা করে কার্যকরী চাকুরিকাল নির্ধারণ। জাতীয়করণকৃত কলেজ শিক্ষক ও অ-শিক্ষক কর্মচারী আত্তীকরণ বিধি ২০০০ অধিকতর সংশোধন পূর্বক শিক্ষক বান্ধব নীতিমালা প্রণয়ন।(প্রেস বিজ্ঞপ্তি)
##