৫ ডিসেম্বর সাতক্ষীরা প্রেসক্লাবের নির্বাচন : ১৩ পদে লড়ছে ২৪ প্রার্থী


308 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
৫ ডিসেম্বর সাতক্ষীরা প্রেসক্লাবের নির্বাচন : ১৩ পদে লড়ছে ২৪ প্রার্থী
ডিসেম্বর ৪, ২০১৫ জাতীয় ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

বিশেষ প্রতিনিধি :
অগ্রাহণের মিষ্টিভেজা শীতে জমে উঠেছে সাতক্ষীরা প্রেসক্লাবের বার্ষিক নির্বাচন। আগামী ৫ ডিসেম্বর শনিবার ২০১৫-১৬ সালের এই বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনের সব ধরণের প্রস্তুতি ইতিমধ্যে সম্পন্ন করেছে ৩ সদস্যের নির্বাচন কমিশন।

নির্বাচন পরিচলনা কমিটির সদস্য সাতক্ষীরা জেলা নির্বাচন অফিসার আবুল হোসেন ভয়েস অব সাতক্ষীরা ডটকমকে জানান, সাতক্ষীরা প্রেসক্লাবের বার্ষিক নির্বাচনে ৫৯ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। ৫ ডিসেম্বর সকাল ৯ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোটগ্রহণ চলবে। ইতিমধ্যে নির্বাচনের জন্য সব ধরণের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

সূত্র জানায়, নির্বাচনে ১৩টি পদের বিপরীতে পৃথক ২টি প্যানেলে ২৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। সহ-সভাপতি পদে কালিদাস কর্মকার মনোনয়নপত্র প্রত্যাহার করে নেওয়ায় অপর প্রার্থী শেখ আব্দুল ওয়াজেদ কচি বিনা প্রতিদ্বন্দ্বিতায় ইতিমধ্যে নির্বাচিত হয়েছেন।

তথ্যানুসন্ধানে জানাগেছে, কালাম-কচি-কামরুজ্জামান পরিষদে ১২ জন এবং রামকৃঞ্চ-মনি পরিষদে ১২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। সহ-সভাপতি পদে কালিদাস কর্মকর মনোনয়নপত্র প্রত্যাহার করে নেওয়ায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় কালাম-কচি-জামান পরিষদের শেখ আব্দুল ওয়াজেদ কচি ইতিমধ্যে নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে যারা লড়ছেন
———————–
সভাপতি পদে দৈনিক পত্রদূত পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক, চ্যানেল আই -এর সাতক্ষীরা প্রতিনিধি অ্যাডভোকেট আবুল কালাম আজাদ ও আরটিভির রামকৃঞ্চ চক্রবর্তী।

সাধারণ সম্পাদক পদে এটিএন বাংলা ও দৈনিক সমকালের স্টাফ রিপোর্টার, ভয়েস অব সাতক্ষীরা ডটকম সম্পাদক এম.কামরুজ্জামান ও বাংলাদেশ প্রতিদিনের মনিরুল ইসলাম মনি।

যুগ্ম-সম্পাদক পদে বনিক বার্তার গোলাম সরোয়ার ও নিউ নেশনের এবিএম মোস্তাফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক পদে দৈনিক সংবাদ , ইনডিপেন্ডেন্ট টিভির আবুল কাশেম ও দৈনিক অনির্বাণের মো: রবিউল ইসলাম।

অর্থ সম্পাদকে যায়যায়দিনের ফারুক মাহবুবুর রহমান ও দৈনিক আজকের প্রত্যাশার আক্তারুজ্জামান বাচ্চু, সাহিত্য-সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে দৈনিক কাফেলার এম রফিক ও দৈনিক যুগের বার্তার আমিনুর রশিদ, দপ্তর সম্পাদক পদে আমাদের অর্থনীতির শেখ ফরিদ আহম্মেদ ময়না ও জম্মভূমির শহিদুল ইসলাম।

এছাড়া ৫টি সদস্য পদে ১০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এরা হলেন, দৈনিক করতোয়া ও বাংলার খবরের সেলিম রেজা মুকুল, বাংলাভিশন টিভির আসাদুজ্জামান, কালেরকণ্ঠের মোশাররফ হোসেন, জিটিভি ও মানবকন্ঠের অসীম বরণ চক্রবর্তী , এস এ টিভি ও আলোকিত বাংলাদেশের এম শাহীন গোলদার, যুগেরবার্তার সম্পাদক আবু নাসের মো: আবু সাঈদ, কালের চিত্রের আশরাফুল ইসলাম খোকন, দৈনিক পূর্বাঞ্চলের কামরুল হাসান, যুগেরবার্তার হাবিবুর রহমান হাবিব ও দৈনিক কালের চিত্রের মো: নজরুল ইসলাম।