৫% প্রবৃদ্ধি ও ২০% বৈশাখী ভাতা ঘোষনায় প্রধানমন্ত্রীকে অভিন্দন


437 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
৫% প্রবৃদ্ধি ও ২০% বৈশাখী ভাতা ঘোষনায় প্রধানমন্ত্রীকে অভিন্দন
নভেম্বর ১১, ২০১৮ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

*প্রধানমন্ত্রীকে অভিন্দন জানিয়েছেন সাতক্ষীরা সদর উপজেলা মাধ্যমিক স্কুল শিক্ষা জাতীয়করণ লিয়াজোঁ কমিটি

মোঃ ফয়জুল হক বাবু ::

বেসরকারী শিক্ষক কর্মচারিদের ৫% প্রবৃদ্ধি ও ২০% বৈশাখী ভাতা ঘোষনা করায় মাননীয় প্রধানমন্ত্রী কে অভিন্দন জানিয়ে সাতক্ষীরা শহীদ আব্দুর রাজ্জাক পার্কে বর্ণাট্য আনান্দ মিছিল ও আলোচনা সভার আয়োজন করে সাতক্ষীরা সদর উপজেলা মাধ্যমিক স্কুল শিক্ষা জাতীয়করণ লিয়াজোঁ কমিটি। এসময় বক্তারা বলেন, ৫% প্রবৃদ্ধি ও ২০% বৈশাখী ভাতা ঘোষনার মধ্য দিয়ে প্রমানিত হল শিক্ষকদের প্রতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অকৃত্রিম শ্রদ্ধা ও ভালবাস। শিক্ষা ক্ষেত্রে বর্তমান সরকার যে অবদান রেখেছে তা বাংলাদেশের ইতিহাসে বিরল। বক্তারা আরও বলেন, বর্তমান সরকার ক্ষামতায় থাকলে বেসরকারী শিক্ষকদের জাতীয় করণসহ সকল দাবি আদায় করা সম্ভব। শিক্ষা ক্ষেত্রে অভুতপূর্ব অবদান ও শিক্ষকদের প্রতি অকৃত্রিম ভালবাসার কারনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পুনরায় জননেত্রী শেখ হাসিনার কে নৌকা মার্কায় ভোটদিয়ে বেসরকারী শিক্ষকদের সকল দাবি আদায়ের সুযোগ দেওয়ার আহ্বান জানান।


রবিবার (১১ই নভেম্বর) সকাল ১০টায় সাতক্ষীরা সদর উপজেলা শিক্ষক সমিতির সভাপতি মোঃ রেজাউল করিমের সভাপতিত্বে অনুষ্ঠিত আনান্দ মিছিল ও আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাতক্ষীরা সদর শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোঃ শামসুল হক, ডি.বি. ইউনাইটেড হাইস্কুলের প্রধান শিক্ষক মোঃ মমিনুর রহমান, সহকারী শিক্ষক রমেশ চন্দ্র সরদার, মোঃ ফয়জুল হক, বি.কে ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ নজমুস শায়াদত পলাশ, খেজুর ডাঙ্গা আর,কে মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ মাগফুর রহমান, সহকারী শিক্ষক ঈদুর জামান ইদ্রিস, আলীপুর বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আব্দুল লতিফ, গাভা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিধান চন্দ্র সরকার, লাবসা ইমাদুল হক হাইস্কুলের প্রধান শিক্ষক মোঃ শফিকুল ইসলামসহ সদর উপজেলার বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সহকারী প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।
আলোচনা সভা শেষে সকল শিক্ষকদের অংশগ্রহনে সাতক্ষীরা শহীদ আব্দুর রাজ্জাক পার্ক থেকে আনান্দ বিছিল বাহির করে শহরের নিউমার্কেট মোড় হয়ে সংগীতা সিনেমা হল প্রদক্ষিণ করে রাজ্জাক পার্কে এসে শেষ হয়।
##