৬০০ কোটির ঘরে ‘বজরঙ্গি ভাইজান’


853 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
৬০০ কোটির ঘরে ‘বজরঙ্গি ভাইজান’
আগস্ট ১৯, ২০১৫ ফটো গ্যালারি বিনোদন
Print Friendly, PDF & Email

ভয়েস অব সাতক্ষীরা ডটকম ডেস্ক :
সালমান খানের ‘বজরঙ্গি ভাইজান’ ভারত ও অন্যান্য দেশ মিলিয়ে ৬০০ কোটি রুপি আয় করে ফেলেছে। গত ১৭ জুলাই মুক্তির পর শুধু ভারতেই এর ব্যবসা হয়েছে ৩১৬ কোটি ৬৭ লাখ রুপি। বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ টুইটারে এ তথ্য জানান।

আশা করা হচ্ছে, আমির খানের ‘পিকে’র মোট আয়কে অচিরে ছাড়িয়ে যাবে ‘বজরঙ্গি ভাইজান’। রাজকুমার হিরানি পরিচালিত ‘পিকে’ শুধু ভারতে আয় করেছে ৩৪০ কোটি ৮ লাখ রুপি। আর বহির্বিশ্ব মিলিয়ে এর ব্যবসা হয়েছে ৬২৫ কোটি ৬৫ লাখ রুপি।
এদিকে বলিউডে বর্ষীয়ান অভিনেত্রী রাখী গুলজার গত ১৫ আগস্ট নিজের ৬৮তম জন্মদিনে কবির খান পরিচালিত ‘বজরঙ্গি ভাইজান’-এর ভূয়সী প্রশংসা করেছেন। তার মতে, পরিচালক, সালমান ও চিত্রনাট্যকার বিজয়েন্দ্র প্রসাদ জাতীয় পুরস্কার পেতেই পারেন। ‘করণ অর্জুন’ ছবিতে তিনি সালমানের মায়ের ভূমিকায় অভিনয় করেছিলেন।

 

bajrangi1_277890700

রাখী বলেছেন, ‘এটাই সালমানের সেরা কাজ এবং এখন পর্যন্ত তার সবচেয়ে গুরুত্বপূর্ণ ছবি। সে নিজের চরিত্রটা প্রতিটি মিনিটে অনুভব করেছে। সীমান্তের কাঁটাতার পেরিয়ে আশা, শান্তি ও বন্ধুত্বের যে বার্তা রয়েছে এ ছবিতে, তাতে আমার মন ভরে গেছে আনন্দে। অনেকদিন পর কোনো ছবি দেখে এতো ভালো লাগলো। এবারই প্রথম আমার মনে হয়েছে ভারত-পাকিস্তান সম্পর্কে শান্তির আশা রয়েছে।’
‘বজরঙ্গি ভাইজান’ ছবিতে সালমানের সঙ্গে অভিনয় করেছেন হারশালি মালহোত্রা, কারিনা কাপুর খান, নওয়াজুদ্দিন সিদ্দিকি, শরৎ সাক্সেনা প্রমুখ। এর সংগীত পরিচালনা করেছেন প্রীতম।—সুত্র বাংলানিউজ।