৬ কোটি টাকা পাচ্ছেন সাকিব-মুশফিকরা


302 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
৬ কোটি টাকা পাচ্ছেন সাকিব-মুশফিকরা
আগস্ট ৩০, ২০১৭ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::
ঈদের আগেই বাংলাদেশের অস্ট্রেলিয়া-বধ যেন আনন্দের মাত্রা আরো বাড়িয়ে দিল। প্রথমবারের মতো সাদা পোশাকের ক্রিকেটে অস্ট্রেলিয়াকে পরাজিত করে টাইগাররা। বুধবার মিরপুর টেস্টের চতুর্থ দিন অজিদের ২০ রানে পরাজিত করে মুশফিকুর রহীমের দল।

দেশকে দুর্দান্ত জয় এনে দেয়া সাকিব-তামিমদের হতাশ করেনি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সবমিলিয়ে টিম বাংলাদেশের জন্য ৬ কোটি টাকা বোনাস ঘোষণা করা হয় বোর্ডের তরফ থেকে।

বুধবার বিকেলে সংবাদ মাধ্যমকে এটি নিশ্চিত করেছেন বিসিসি সভাপতি নাজমুল হাসান পাপন। এই বোনাসের অংশীদার ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

চ্যাম্পিয়ন্স ট্রফির সেমিফাইনালে ওঠায় বোনাস বাংলাদেশ দল আইসিসির কাছ থেকে পেয়েছে ৪ কোটি টাকা। অন্যদিকে অস্ট্রেলিয়াকে টেস্টে পরাজিত করায় বিসিবি দেবে আরো ২ কোটি টাকা। সবমিলিয়ে ঈদের আগেই খেলোয়াড়দের এই বোনাস দেয়া হবে বলে পাপন জানিয়েছেন। ওয়ানডে দলের অধিনায়ক হিসেবে মাশরাফিও এই বোনাসের অংশ পাবেন।

বুধবার সংবাদমাধ্যমকে পাপন বলেন, ‘চ্যাম্পিয়ন্স ট্রফির সেমিফাইনালে ওঠার জন্য আইসিসির কাছ থেকে আমরা চার কোটি টাকা পেয়েছি। ওই টাকাটার সঙ্গে আজকে এই ম্যাচটা জেতার জন্য খেলোয়াড়দের দুই কোটি টাকা আমরা ঈদের আগেই ভাগ করে দেব।’