৮শ’ ফুট পতাকা নিয়ে আর্জেন্টিনা সমর্থকদের র‌্যালি


1138 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
৮শ’ ফুট পতাকা নিয়ে আর্জেন্টিনা সমর্থকদের র‌্যালি
মে ২৬, ২০১৮ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::
আসন্ন ফুটবল বিশ্বকাপ উপলক্ষে বাগেরহাটে ৮শ’ ফুট লম্বা পতাকা নিয়ে আর্জেন্টিনার সমর্থকদের র‌্যালি দেখে এলাকাবাসী বিস্মিত হয়েছে। এলাকাবাসীর মন্তব্য, তারা কোনদিন এত বড় পতাকা দেখেননি।

বাগেরহাট সদর উপজেলার বাদোখালী এলাকায় “ বাদোখালী আর্জেন্টিনা সমর্থক গোষ্ঠির” ব্যানারে শনিবার সকালে এই র‌্যালির আয়োজন করা হয়। র‌্যালিটি বাদোখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ থেকে শুরু হয়ে দেপাড়া বাজার ঘুরে আবার ওই বিদ্যালয়ের মাঠে গিয়ে শেষ হয়। এতে ৫ শতাধিক আর্জেন্টিনার সমর্থক অংশগ্রহণ করে।

র‌্যালির উদ্যোগতা স্থানীয় মামুন হাওলাদার জানান, বাদোখালী এলাকার কয়েকজন আর্জেন্টিনা ফুটবল দলের সমর্থকদের আয়োজনে এই লম্বা পতাকা তৈরি ও র্যা লির আয়োজন করা হয়। বিশ্বকাপে আর্জেন্টিনা দলের খেলার আগের দিন আবার এরকম একটি র‌্যালি বের করা হবে।

মামুন হাওলাদার জানান, তিনি ছোটবেলা থেকেই আর্জেন্টিনা দলের একজন ভক্ত। মুলত লিওনেল মেসির খেলা দেখেই তিনি এই দলের ভক্ত হন।

স্থানীয় আর্জেন্টিনা দলের সমর্থকদের সৌজন্যে এলাকায় বড় পর্দায় খেলা দেখানোর ব্যবস্থা করা হবে বলেও তিনি জানান।

র‌্যালিতে অংশ নেওয়া আর্জেন্টিনার সমর্থক মো. সেলিম বলেন, যেদিন বিশ্বকাপ খেলা প্রথম দেখি সেদিন থেকেই আর্জেন্টিনাকে ভালবাসি। সেই ভালবাসা একটুও কমেনি। প্রিয় দল আর্জেন্টিনা এবার বিশ্বকাপ নিবে এটাই প্রত্যাশা করি।

এ বিষয়ে বাগেরহাট জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক কৃতি ফুটবলার অমিত রায় বলেন, বিশ্বকাপ ফুটবল মানেই উম্মাদনা। বিশ্বকাপ দর্শকদের মাঝে নতুন আমেজ সৃষ্টি করে। বাংলাদেশের ফুটবল দর্শকরা ল্যাটিন আমেরিকার দেশ আর্জেন্টিনা বা ব্রাজিলেরই বেশি সমর্থক।

তিনি আরও বলেন, বিশ্বকাপের আনন্দ বর্তমানে গ্রাম পর্যায়ে ছড়িয়ে গেছে। যারা আর্জেন্টিনার এত বড় পতাকা নিয়ে র‌্যালি করেছে, তারা দলটির প্রতি তাদের হৃদয়ের ভালবাসা থেকেই করেছে।