বাগেরহাটের মোড়েলগঞ্জে পুত্রের হাতে মা জখম !


401 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
বাগেরহাটের মোড়েলগঞ্জে পুত্রের হাতে মা জখম !
অক্টোবর ৩০, ২০১৫ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

 

এসএম সাইফুল ইসলাম কবির, বাগেরহাট প্রতিনিধি :
বাগেরহাটরে মোড়েলগঞ্জে মা’কে কুপিয়ে জখম করে ডোবায় ফেলে দিয়েছে ছেলে।  শুক্রবার সকাল ১১টার উপজেলা সদরের কৃষি ব্যাংক রোড়ে এ ঘটনা ঘটে। স্থানীয়দের সহযোগীতায় থানা পুলিশ পুত্রের হাতে জখম বৃদ্ধা মা মীরা রানী পোদ্দার(৬২)কে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে। জখমী মীরা রানী ও থানা পুলিশ জানায়, পারিবারিক কলহের জের ধরে মৃত বাবুল পোদ্দারের ছেলে বিশ্বজিৎ পোদ্দার(৪০) আজ তার মাকে মারপিট করে। এক পর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে পার্শ্ববর্তী ডোবায় ফেলে রাখে। ইতোপূর্বেও বিশ্বজিৎ তার মাকে মারপিট করেছে বলে অভিযোগ করেছেন মা মীরা রানী। ঘটনার পর থেকে এ.আর.খান কলেজের প্রভাষক বিশ্বজিৎ পোদ্দার পলাতক রয়েছেন। পুলিশ তার স্ত্রীকে আটক করে থানায় নিয়ে গেছে।
##
মোড়েলগঞ্জে বাউবি’র ৭
পরীক্ষার্থী বহিস্কার
বাগেরহাট প্রতিনিধি:
বাগেরহাটের মোড়েলগঞ্জে বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের(বাউবি) অধীনে চলমান এস.এস.সি, এইচ.এস.সি ও বিএ পরীক্ষায় সাত জন পরীক্ষার্থী বহিস্কার হয়েছেন। পরীক্ষায় অসদুপায় অবলম্বনের দায়ে ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নাজমুল হুদা শুক্রবার দুটি কেন্দ্র থেকে সাত জনকে বহিস্কার করেন। বহিস্কৃতরা হচ্ছেন, এস.এস.সি বাংলা ১ম পত্রে এসিলাহা উচ্চ বিদ্যালয় কেন্দ্রর শোভন মজুমদার, তুহিন হাওলাদার ও নাছির ফরাজী। এসএম কলেজ কেন্দ্রে এইচ.এস.সি’র অর্থনীতি ১ম পত্র পরীক্ষার্থী ঝর্না রানী মিস্ত্রী ও সুমি আক্তার। একই কেন্দ্রে বিএ ইসলামী শিক্ষা-২ এর পরীক্ষার্থী ইসরাত জাহান  ও মো. রেজাউল করিম।
##

মোড়েলগঞ্জে শত্রুপক্ষের
বিরুদ্ধে পাঁচারের মামলা
বাগেরহাট প্রতিনিধি:
বাগেরহাটের মোড়েলগঞ্জে প্রতিপক্ষকে হয়রানীর উদ্দেশে মিথ্যা নারী পাঁচার মামলার আসামী করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। খাউলিয়া ইউনিয়ন পরিষদের মেম্বার মো. চাঁন মিয়া হাওলাদার গতকাল মোড়েলগঞ্জ প্রেসক্লাবে এমন অভিযোগ করেন।
অভিযোগে চাঁন মিয়া বলেন, দীর্ঘ দিনের শত্রুতার কারনে ছোটপরি গ্রামের আউয়াল হাওলাদার বাগেরহাট কোর্টে ২৯ সেপ্টেম্বর একটি নারী পঁচারের মামলা করেছেন। মামলা নং সি,আর ১৫৪/১৫। মামলায় খাউলিয়া ইউনিয়ন পরিষদের মেম্বর চাঁন মিয়া ও তার ২জন আত্মীয়কে আসামী করা হয়েছে। ২ সন্তানের মা পাখি বেগম এই পাঁচারের মামলার খবর শুনে মোড়েলগঞ্জ থানায় হাজির হয়ে তার পিতা আউয়াল হাওলাদারসহ কয়েকজনের বিরুদ্ধে অভিযোগ দিয়েছেন। তিনি  থানায় একটি জিডিও করেছেন এবং পৃথক এক লিখিত অভিযোগে বলেন, আমার পিতাসহ কয়েকজনে মিলে আমাকে কিছুদিন খুলনায় থাকার পরামর্শ দিয়ে ভারতে পাঁচার করা হয়েছে মর্মে মিথ্যা মামলা সাজিয়েছে। ##