তালা সংবাদ ॥ স্কুল ছাত্র’র গলাই ফাঁস দিয়ে আত্মহত্যা


403 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালা সংবাদ ॥ স্কুল ছাত্র’র গলাই ফাঁস দিয়ে আত্মহত্যা
নভেম্বর ২৭, ২০১৫ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

 

বি. এম. জুলফিকার রায়হান, তালা :
তালায় নয়ন দাশ (১৫) নামের এক স্কুল ছাত্র গলাই ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। এসএসসি পরীক্ষা পূর্ব টেষ্ট পরীক্ষায় অকৃতকার্য্য হওয়ায় ক্ষোভে, অভিমানে সে আত্মহত্যা করে। নয়ন দাশ আটারই গ্রামের রতন দাশের পুত্র। পরিবার সূত্রে জানাগেছে, নয়ন দাশ স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র। সে এবার এসএসসি পরীক্ষায় অংশগ্রহন করার লক্ষ্যে বিদ্যালয়ের টেস্ট পরীক্ষায় অংশগ্রন করে অকৃতকার্য্য হয়। একারনে বিদ্যালয় কর্তৃপক্ষ নয়ন দাশের এসএসসি পরীক্ষার ফরম ফিলাপ করতে দেননি। এতে করে ক্ষোভে, দু:খে, অভিমানে বৃহস্পতিবার রাতে নিজ ঘরের আড়ার সাথে গলাই ফাঁস দিয়ে আত্মহত্যা করে। এঘটনায় শুক্রবার তালা থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড হয়েছে। তালা সদর মডেল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাংবাদিক এস. এম. নজরুল ইসলাম ও থানার এসআই মো. আকরাম হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন।
##

সাংবাদিক এম.এ জাফর গুরুতর অসুস্থ্য : তালা রিপোটার্স ক্লাব’র সুস্থ্যতা কামনা

তালা প্রতিনিধি :
তালা রিপোটার্স ক্লাব’র দপ্তর সম্পাদক, দৈনিক ডেসটিনি’র তালা উপজেলা প্রতিনিধি সাংবাদিক এম.এ. জাফর অসুস্থ্য।

তিনি হার্টের গুরুতর অসুস্থ্যতা নিয়ে দীর্ঘ ১ সপ্তাহ সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধিন রয়েছেন। সাতক্ষীরা সদর হাসপাতালের হার্ট বিশেষজ্ঞ ডা. আসাদুজ্জামান এর তত্ত্বাবধানে করনিক কেয়ারে তাঁর চিকিৎসা চলছে। সাংবাদিক এম. এ জাফর এর দ্রুত সুস্থ্যতা এবং সকলের নিকট দোয়া কামনা করেছে তালা রিপোটার্স ক্লাব।

এক বিবৃতির মাধ্যমে রিপোটার্স ক্লাব সভাপতি মীর জাকির হোসেন, সহ-সভাপতি নজরুল ইসলাম, সাধারন সম্পাদক গাজী জাহিদুর রহমান, সহ-সম্পাদক মো. নুর ইসলাম, সাংগঠনিক সম্পাদক বি. এম. জুলফিকার রায়হান, সিনিয়র সদস্য এম. এ ফয়সাল, আব্দুল জব্বার, জয়দেব চক্রবর্ত্তী, অর্জুন বিশ্বাস, ফিরোজা রহমান শিমু, তপন চক্রবর্ত্তী, সেলিম হায়দার, আরিফুল হক ভুলু, খলিলুর রহমান ও হাফিজুর রহমান প্রমুখ দোয়া ও সুস্থ্যতা কামনা করেন। অনুরুপ সুস্থ্যতা কামনা করে বিবৃতি প্রদান করেছে বাংলাদেশ মানবাধিকার কমিশন তালা উপজেলা শাখার সাধারন সম্পাদক কাজী এনামুল ইসলাম বিপ্লব, নির্বাহী সদস্য মীর জিল্লুর রহমান, গোপাল বোস, মো. রফিকুল ইসলাম মোড়ল ও মো. ইমদাদুল সরদার প্রমুখ।