বাংলাদেশ ব্যুত্থান ফোডারেশনের আয়োজনে সাতক্ষীরা প্রেসক্লাবে মতবিনিময় সভা


262 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
বাংলাদেশ ব্যুত্থান ফোডারেশনের আয়োজনে সাতক্ষীরা প্রেসক্লাবে মতবিনিময় সভা
ডিসেম্বর ২৬, ২০১৫ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
বাংলাদেশ ব্যুত্থান ফোডারেশনের আয়োজনে সাতক্ষীরা প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

ন্যাশনাল স্কুল অব ব্যুত্থান মার্শাল আর্ট এর সহযোগিতায় উক্ত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, ডিসকভারী চ্যানেলে প্রদর্শিত বিশ্বনন্দিত সুপার হিউম্যান গ্রান্ড মাষ্টার ও বাংলাদেশ ব্যুত্থান ফোডারেশনের সেক্রেটারী জেনারেল ড. ইউরি বজ্রমুনি।

এ সময় আরো উপস্থিত ছিলেন, সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি আবুল কালাম আজাদ, সাধরণ সম্পাদক এম কামরুজ্জামান, সাহিত্য ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এম রফিক, অর্থসম্পাদক ফারুকমাহাবুবুর রহমান, নির্বাহী সদস্য সেলিম রেজা মুকুল, মো: আসাদুজ্জামন, অসীম বরণ চক্রবর্তী দৈনিক দক্ষিনের মশালের ভারপ্্রাপ্ত সম্পাদক হাফিজুর রহমান মাসুম, দৈনিক কল্যানের সাতক্ষীরা প্রতিনিধি কাজী শওকার হোসেন ময়নসহ প্রেসক্লাবের সাধারণ সদস্য ও সহযোগি সদস্য এবং ফটোসাংবাদিকরা উপস্থিত ছিলেন। ন্যাশনাল স্কুল অব ব্যুত্থান মার্শাল আর্ট এর প্রধান শিক্ষক কাজী রুহুল ইসলাম ঝুনু প্রমুখ। ড. ইউরী বজ্রমুনি এ সময় বলেন, সংস্কৃত ভাষা থেকে আগত বাংলা শব্দ “ব্যুত্থান” এর অর্থ স্বতন্ত্রের সাথে প্রতিরোধ ও উন্নয়ন।

দক্ষিণ এশিয়ার প্রাচীন মার্শাল আর্টের ঐতিহ্যের আলোকে সৃষ্টি করা আতœরক্ষামূলক ক্রীড়া ও ব্যক্তিগত উন্নয়নের এক যুগান্তকারী পদ্ধতির নাম ব্যুত্থান।

এর আগে সকালে  বাংলাদেশ ব্যুত্থান ফোডারেশনের আয়োজনে সকালে শহরে একটি র‌্যালী বের হয়। র‌্যালী শেষে সাতক্ষীরা ষ্টেটেডিয়ামে আয়োজিত শুক্র ও শনিবার দুই দিন ব্যাপী জাতীয় ব্যুত্থান প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরন করা হয়। সেখানে বিজয়ীদের মাঝে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরষ্কার বিতরন করেন, সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য মীর মে,াস্তাক আহমেদ রবি। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, সাতক্ষীরা জেলা পলিষদের প্রশাসক ও জেলা আওয়ামীলীগের সভাপতি মুনসুর আহমেদ।