‘আওয়ামী লীগ যা ওয়াদা করে তা পালন করে’


92 বার দেখা হয়েছে
Print Friendly
‘আওয়ামী লীগ যা ওয়াদা করে তা পালন করে’
জানুয়ারি ১০, ২০১৭ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly

অনলাইন ডেস্ক ::
আওয়ামী লীগ সরকার কথায় নয়, কাজে বিশ্বাস করে উল্লেখ করে দলীয় সভানেত্রী শেখ হাসিনা বলেছেন, আমরা যা ওয়াদা, করি তা পালন করি।

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মঙ্গলবার বিকালে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত জনসভায় তিনি একথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, অনেকে ডিজিটাল বাংলাদেশ নিয়ে ঠাট্টা করেছিল, তারা বিশ্বাস করতে পারেননি। কিন্তু আমরা ডিজিটাল বাংলাদেশ করে দেখিয়েছি।

পৃথিবীর কোনো দেশ শিক্ষার্থীদের এতো বই বিতরণ করতে পারেনি উল্লেখ করে শেখ হাসিনা বলেন, আমরা বিনামূল্যে এতো বই দিয়েছি, প্রতিটি শিক্ষার্থীকে বই দিয়েছি। কেবল আমরাই এটা পেরেছি।

তিনি বলেন, এদেশের মানুষ উন্নত জীবন পাবে বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল, সেইভাবে সম্মানিত জাতি হিসেবে বিশ্বসভায় আমরা নিজেদের প্রতিষ্ঠিত করছি, সে লক্ষ্যে কাজ করছি।

শেখ হাসিনা বলেন, প্রতিটি মানুষের মুখে আল্লার রহমতে খাদ্য তুলে দিতে সক্ষম হয়েছি। আজকে আর ক্ষুধায় কাতর হতে হয় না। বাংলাদেশে একটি মানুষও গৃহহারা থাকবে না। যারা বাকি, তাদের সবাইকে ঘর বানিয়ে দেবো। এছাড়া চিকিৎসা সেবা পাবে প্রতিটি মানুষ।

এর আগে, মঙ্গলবার বেলা আড়াইটায় ধর্মগ্রন্থ থেকে পাঠের মধ‌্য দিয়ে জনসভার কার্যক্রম শুরু করেন সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এরপর বিকাল ৩টা ২৫ মিনিটে সমাবেশস্থলে যোগ দেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।