ফেসবুকে ভিক্ষুকের আর্তনাদে সাড়া দিলেন সাতক্ষীরা জেলা প্রশাসক


126 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ফেসবুকে ভিক্ষুকের আর্তনাদে সাড়া দিলেন সাতক্ষীরা জেলা প্রশাসক
জানুয়ারি ১১, ২০১৭ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::
অসহায় এক ভিক্ষুকের আর্তনাদের ভিডিও ও ছবি ফেসবুকে দেখে সাড়া দিয়েছেন সাতক্ষীরা জেলা প্রশাসক আবুল কাশেম মো: মহিউদ্দীন। এই ভিক্ষুকের সমস্যার সমাধানের জন্য ফেসবুক বার্তায় সাতক্ষীরা সদর উপজেলা নির্বাহী অফিসারকে নির্দেশ দিয়েছেন তিনি।
সোমবার বিকাল ৪.৪৭ মিনিটে জেলা শিল্পকলা একাডেমী চত্বর থেকে এক অসহায় ভিক্ষুকের আর্তনাদ ভরা বক্তব্য ধারণ ও ছবি তুলে ফেসবুকে পোষ্ট করেন  আকরামুল ইসলাম।
ভিডিওটির ফেসবুক পোষ্টে লেখা হয়, ভিক্ষুকমুক্ত সরকারের কর্মসূচী কি সফল, প্রশ্ন থেকে যায়। মৃত.ছবেদ আলীর স্ত্রী জোহরা বেগম ভিক্ষা করেন সাতক্ষীরা শহরের অলি-গলিতে। থাকেন বিনেরপোতা ব্রিজের নীচে ছুপড়ি ঘরে। দেখেও কেউ যেন দেখে না বললেন জোহরা বেগম।
ভিডিওটিতে সদর উপজেলার লাবসা ইউনিয়নের বিনেরপোতা ব্রিজের নিচে মানবেতর জীবন যাপন করা ভিক্ষুক জোহরা বেগম কান্নাকাটি করে আরো বলেন, চেয়ারম্যান-মেম্বররা কার্ড করে দেওয়ার কথা বলে ভোটার কার্ডের ফটোকপিও নিয়েছে কয়েকবার। কিন্তু কেউ একটি কার্ড করে দেয়নি।
বিষয়টি মঙ্গলবার বেলা ৪টায় জেলা প্রশাসকের দৃষ্টিতে আসার পরই তিনি সদর উপজেলা নির্বাহী অফিসারকে ব্যবস্থা নেওয়ার জন্য নির্দেশ দিয়েছেন।
এ বিষয়ে সদর উপজেলা নির্বাহী অফিসার নুর হোসেন সজল বলেন, ভিক্ষুক পূণবাসনের কার্যক্রম চলছে। অবশ্যই তার ব্যাপারে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে। ###