সাতক্ষীরায় অষ্টম শ্রেণীর ছাত্রী অপহরণ !


1020 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় অষ্টম শ্রেণীর ছাত্রী অপহরণ !
জুলাই ২, ২০১৭ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আব্দুল জলিল সাতক্ষীরা ::
সাতক্ষীরায় অষ্টম শ্রেণীর ছাত্রীকে অপহরন করেছে কতিপয় যুবক । এ ঘটনায়   ঐ স্কুলছাত্রীর পিতা সাতক্ষীরা শহরের সুলতানপুন এলাকার ইয়াছিন আলী বাদী হয়ে সদর থানায় এজাহার দায়ের করেছে । তবে অপহরন হওয়া স্কুল ছাত্রী কোন সন্ধ্যান পাওয়া যায়নি আজও ।
রোববার সাতক্ষীরা শহরের সুলতান পুর এলাকার ইয়াছিন আলীর পুত্র রিংকু প্রেসক্লাবে এসে জানায়, তার বোন সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীতে পড়াশুনা করে । তাদের বাড়ির পাশে আশাশুনি উপজেলার আনুলিয়া উইনিয়ন পরিষদের চেয়ারম্যানের বাড়ি । চেয়ারম্যানের বাড়িতে কাজ করত আশাশুনি উপজেলার বিছট গ্রামের নূর আলীর পুত্র আলমগীর হোসেন । স্কুলে যাওয়ার পথে তার বোনকে দেখে আলমগীর হোসেন ইয়ার্কি আড্ডা মারত । আজে বাজে কথাও বলত । বিষয়টি জানাজানি হয়ে যাওয়ার পর আলমগীর হোসেনকে  তার বোন উত্্যাক্ত করতে নিষেধ করে দেয়। এত আলমগীর হোসেন আরও ক্ষিত হয়ে উঠে এবং তার বোনকে অপহরণ করার হুমকি দেয় । ঈদের দিন বিকালে ভাগ্নে মো: তৌহিদকে নিয়ে বাড়ির পাশে রাস্তায় ঘুরতে আসে রিংকুর বোন। এসময় আলমগীর হোসেন , আশাশুনি উপজেলার বিছট গ্রামের শওকাত হোসেন , মিলন , একই উপজেলার একসরা গ্রামের রুহুর কুদ্দুস, আবু মুসা, মন্টু ও সোনা এবং শহরের সুলতানপুর এলাকার সালাউদ্দীন,  মুকুল ,সালমা  মিলে বাড়ির পাশের রাস্তা থেকে তার বোনকে জোর পূর্বক অপহরণ করে । এসময় তার ভাগ্নে বাড়ি যেয়ে বিষয়টি জানায় । তার পর থেকে বাড়ির লোকজন তার বোনকে খোজা খোজি করতে থাকে ।  অনেক খোজা খুজির পর আজ ও পর্যন্ত  বোনের কোন সন্ধ্যান পায়নি রিংকুরা । এঘটনায় রিংকুর পিতা ইয়াছিন আলী বাদী  হয়ে সাতক্ষীরা সদর থানায় একটি এজাহার দায়ের করেছে ।
সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ মারুফ জানান , সদর থানা বিজি থানা । প্রতিদিন অনেক অভিযোগ আসে ।  এ ঘটনায় মামলা হয়েছে কিনা এখন বলতে পারবো না । কোন অফিসার এটি তদন্ত করছেন সেটি জেনে পরে জানাবো ।