কালিগঞ্জের কুশলিয়ায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকে অভিযোগ


211 বার দেখা হয়েছে
Print Friendly
কালিগঞ্জের কুশলিয়ায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকে অভিযোগ
জুলাই ১২, ২০১৭ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly

স্টাফ রিপোর্টার ::
সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার কুশলিয়া ইউনিয়নে নন ওয়েজ কস্ট প্রকল্প বাস্তবায়ন না করেই বরাদ্দকৃত অর্থ আত্মসাতের অভিযোগ উঠেছে। এ ঘটনায় এলাকাবাসী প্রতিকার চেয়ে দুর্নীতি দমন কমিশনের খুলনা কার্যালয়ের পরিচালক বরাবর অভিযোগ করেছে।
অভিযোগ সূত্রে জানা গেছে, কুশলিয়া ইউনিয়নের মহৎপুর কুলিয়া দুর্গাপুর মান্দারের বাড়ি হতে বাশতলা রোড ছকিনার বাড়ি অভিমুখে রোডের উপর কালভার্ট নির্মাণের জন্য ২০১৬-১৭ অর্থবছরে ১ম পর্যায়ের ইজিপিপির আওতায় ননওয়েজ কস্ট প্রকল্প বাস্তবায়নে দুই লক্ষ ৫৬৩ টাকা বরাদ্দ দেওয়া হয়। কিন্তু ওই প্রকল্পের কাজ না করে কুশলিয়া ইউপি চেয়ারম্যান শেখ মেহেদী হাসান সুমন, ইউপি সদস্য ও প্রকল্প সভাপতি শহিদুর রহমান বাবু উক্ত প্রকল্পের সমুদয় অর্থ উত্তোলন করে আত্মসাৎ করেছে।
অভিযোগপত্রে সরেজমিনে তদন্তপূর্বক এই দুর্নীতির প্রতিকার চেয়েছে কুশলিয়া ইউনিয়নের মহৎপুর ও কুলিয়াদুর্গাপুর এলাকাবাসী। অভিযোগপত্রে ওই এলাকার আব্দুর রহমান, শফিকুল, মোয়াজ্জেমসহ ৪০জন স্বাক্ষর করেছেন।

কুশলিয়া ইউপি চেয়ারম্যান শেখ মেহেদী হাসান সুমন, তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে বলেন, আমার বিরুদ্ধে এলাকার একটি কুচক্রি মহল আমাকে হেয়পতিপন্ন করার জন্য এ ধরনের অভিযোগ করেছে।

#