কলারোয়া সংবাদ : ১মাসে খোরদো এলাকায় ১৩ জায়গায় চুরি সংঘঠিত


91 বার দেখা হয়েছে
Print Friendly
কলারোয়া সংবাদ : ১মাসে খোরদো এলাকায় ১৩ জায়গায় চুরি সংঘঠিত
জুলাই ১৫, ২০১৭ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly

কে এম আনিছুর রহমান, কলারোয়া ::
কলারোয়া উপজেলার খোরদো এলাকায় ১ মাসে ১৩ জায়গায় চুরি সংঘঠিত হয়েছে। যানা গেছে, খোরদো গ্রামে ইনছার আলীর ছেলে আবু হারের পাঁকা দোকানের ইট খুলে গভীর রাতে নগদ টাকা ও মুদি মাল নিয়ে গেছে চোরেরা।

একুই গ্রামের মশিউর দর্জির বাড়ি থেকে একটি বাই সাইকেল চুরি হয়েছে। কলাটুপি গ্রামের নূরুল ইসলাম পিতা আব্দুল মুজিদ এর বাড়ি থেকে নগদ ৮,০০০/= (আট হাজার) টাকা । একুই গ্রামের মোহম্মাহ আলী একটি মোবাইল সেট, ও ইসমাইল বাড়ি থেকে একটি মোবাইল সেট, কবিরের বাড়ি থেকে একটি মোবাইল চুরি হয়েছে।

পিছলাপোল গ্রামের রফিকুল মিস্ত্রি বাড়ি থেকে এক জোড়া সোনার দুল নগদ ৬০০ টাকা । একুই গ্রামের মোহাম্মাদ আলীর বাড়ি থেকে একটি বাইসাইকেল চুরি হয়েছে। পাটুলিয়া গ্রামের সাবেক মেম্বর এর বাড়ি থেকে একটি বাইসাইকেল ও একটি মোবাইল  সেট।

একুই গ্রামের লিয়াকত এর বাড়ি থেকে একটি মোবাইল সেট, খোরশেদের বাড়ি থেকে একটি বাইসাইকেল ও চায়নার বাড়ি থেকে একটি মোবাইল সেট চুরি হয়েছে। গত ১০ শে জুলাই সোমবার গভীর রাতে খোরদো পুলিশ ফাঁড়ির এস আই হাছানুজ্জামান (রিপন) এর ভাড়া বাসায় গ্রিলের তালা ভেঙ্গে ১২৫ সি সি একটি কালো রঙের ডিসকভার মটর সাইকেল চুরি হয়েছে।

পুলিশের মটর সাইকেল চুরির ঘটনায় এলাকায় তোলপাড় চলছে। এ ঘটনায় ইতোমধ্যে পুলিশ খোরদো গ্রামের মুনছুর আলীর ছেলে তরিকুল (৩৫), একুই গ্রামের নিছার আলীর ছেলে শাইদুর রহমান (৩৮) কে আটক করে হাজতে পাঠিয়েছে।

এই ঘটনায় এ এস পি সদর সার্কেল মেরিনা আক্তার ঘটনা স্থান খোরদো ও পুলিশ ক্যাম্প পরিদর্শন করেছেন।
##

কলারোয়ায় জামায়াত নেতা ইমান আলী গ্রেফতার

কলারোয়া থানা পুলিশ জামায়াত নেতা ইমান আলী শেখকে গ্রেফতার করেছে। শনিবার দুপুরে থানার সামনে রাস্তার উপর থেকে তাকে আটক করা হয়। তিনি কলারোয়া পৌর সদরের তুলশীডাঙ্গা গ্রামের মৃত জয়নাল আবেদীন শেখের ছেলে।

থানা সুত্র জানায়,  শনিবার দুপুর ১২ টার দিকে থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন,নিয়মিত ৫(১০)১৬ ও ৫০(৬)১৭ দুটি মামলার আসামী জামায়াত নেতা ইমান আলী শেখ থানার সামনে রাস্তা দিয়ে হেটে যাচ্ছে।

পরে থানার এস আই নাজিবুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ সদস্যরা তাকে আটক করে জেল হাজতে পাঠান। কলারোয়া থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ তার আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।
##

কেরালকাতার বিশিষ্ট ব্যবসায়ী আব্দুর রহমান টেংকু আর নেই

কলারোয়া উপজেলার ৮নং কেরালকাতা ইউনিয়নের বিশিষ্ট ব্যবসায়ী আব্দুর রহমান টেংকু (৪৫) ইন্তেকাল করেছেন (ইন্না—-রাজিউন)। শনিবার দুপুর আড়াইটার দিকে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন । তিনি দীর্ঘদিন ক্যান্সারে ভুগছিলেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ১মেয়ে ও ১কন্যাসহ অসংখ্যা গুনগ্রাহী রেখে গেছেন। মাগরিব নামাজের পর জানাজে নামাজ শেষে মরহুমকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তিনি চিতলা গ্রামে ইটের ভাটার ব্যবসা করতেন।
##