আশাশুনি সংবাদ : আশাশুনিতে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধসহ আহত-৩


109 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনি সংবাদ : আশাশুনিতে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধসহ আহত-৩
জুলাই ১৫, ২০১৭ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

গোপাল কুমার মন্ডল, আশাশুনি ::

আশাশুনিতে জমিজমা সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের বৃদ্ধ সহ ৩ জন আহত হয়েছে। আহতদের আশাশুনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ থেকে জানাগেছে, শ্রীউলা ইউনিয়নের মাড়িয়ালা গ্রামের মৃত

আতাউল্লাহ সানার পুত্র সামছুদ্দীন সানার (৭০) সাথে একই গ্রামের মৃত ময়নুদ্দীন সানার পুুত্র নজরুল ইসলামের (৫০) জমিজমা সংক্রান্তে দীর্ঘদিনের বিরোধ চলে আসছিল।

এ সময় উভয় পক্ষের গোলযোগে সামছুদ্দীনের পুত্র ইয়াছিন (৩৮) ও পুত্রবধু হালিমা খাতুন (২২) গুরুতর জখম করে। হামলাকারিরা তাদের ঘর-বাড়ি সহ আসবাবপত্র ভাংচুর করে বলে অভিযোগে উল্লেখ করেছে। আহতরা আশাশুনি হাসপাতালে ভর্তি রয়েছে।

এ ব্যাপারে ইয়াছিন আলী বাদী হয়ে থানায় একটি লিখিত এজাহার করেছেন।

##

আশাশুনিতে স্বাস্থ্য পরিদর্শকদের মাসিক সভা

আশাশুনিতে মাঠপর্যায়ের স্বাস্থ্য পরিদর্শকদের মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার আশাশুনি স্বাস্থ্য কমপ্লেক্সের সভাকক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ অরুন কুমার ব্যানার্জী। সভায় অংশগ্রহন করেন উপজেলায় কর্মরত মাঠপর্যায়ের স্বাস্থ্য পরিদর্শক, সহকারি স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারিবৃন্দ।

বক্তব্য রাখেন ইপিআই টেকনিশিয়ান দিলীপ কুমার মন্ডল, স্বাস্থ্যপরিদর্শক সুকুমার মন্ডল, সহকারি স্বাস্থ্যপরিদর্শক রমেশ মন্ডল ও আবু মুছা। সভায় ইপিআই কার্যক্রমে জেলায় ১ম স্থান অধিকার করায় সাফল্যের এ ধারাকে ধরে রাখতে করনীয়তা ও প্রত্যেক

ইউনিয়নে মেডিকেল টিম গঠন সহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়। সভায় আগামী সভা আগষ্ট মাসের ২২ তারিখে নির্ধারন করা হয়।

##