সাংবাদিক মীর জাকির হোসেন’র নামে মামলা : তালা রিপোটার্স ক্লাবের নিন্দা ও প্রতিবাদ


241 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাংবাদিক মীর জাকির হোসেন’র নামে মামলা : তালা রিপোটার্স ক্লাবের নিন্দা ও প্রতিবাদ
জুলাই ১৫, ২০১৭ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

তালা প্রতিনিধি ::
তালা রিপোটার্স ক্লাবের আহবায়ক মীর জাকির হোসেন এর বিরুদ্ধে সম্প্রতি তালা থানায় একটি মামলা দায়ের হয়েছে। উক্ত মামলাটি মিথ্যা, ষড়যন্ত্রমূলক। বিধায় মামলাটি দায়েরের তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানিয়ে বিবৃতি প্রদান করেছে তালা রিপোটার্স ক্লাবের সদস্য

সচিব বি. এম. জুলফিকার রায়হান, আহবায়ক কমিটির সদস্য পি.এম. গোলাম মোস্তফা, এম. এ জাফর, হাফিজুর রহমান, আপতাব হোসেন, অমল সেন, রফিকুল ইসলাম, কে.এম. শাহীনুর রহমান, মো. ফারুক হোসেন, শাহিনুর মোড়ল,  মোতাহিরুল হক শাহীন, সিদ্দিকুর রহমান ও আব্দুর রহমান প্রমুখ।

বিবৃতিদাতারা মনে করেন, সাংবাদিক মীর জাকির হোসেন একাধারে সফল সাংবাদিক এবং জনপ্রিয় রাজনৈতিক ব্যক্তিত্ব। তিনি দীর্ঘ বছর ধরে যথাক্রমে তালা উপজেলা ছাত্রলীগ এবং যুবলীগের সফল সভাপতি ছিলেন।

বর্তমানে তিনি সাতক্ষীরা জেলা পরিষদের সদস্য, তালা বাজার বণিক সমিতির বারবার নির্বাচিত সভাপতি এবং শিক্ষা সহ একাধিক প্রতিষ্ঠানের সভাপতি।

সামাজিক এবং রাজনৈতিক ভাবে সাংবাদিক মীর জাকির হোসেনকে হেয় ও হয়রানী করার জন্য তালা উপজেলা নির্বাহী অফিসার মো. ফরিদ হোসেন থানায় মামলাটি দায়ের করেছেন।

একারনে মামলাটির সুষ্ঠ তদন্ত পূর্বক যথাযথ আইনী ব্যবস্থা গ্রহনের জন্য তালা রিপোটার্স ক্লাবের সাংবাদিকগণ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সু-দৃষ্টি কামনা করেছেন।
##