কালিগঞ্জ সংবাদ : কালিগঞ্জ প্রেসক্লাবে কার্য নির্বাহী কমিটির সভা


105 বার দেখা হয়েছে
Print Friendly
কালিগঞ্জ সংবাদ : কালিগঞ্জ প্রেসক্লাবে কার্য নির্বাহী কমিটির সভা
জুলাই ১৫, ২০১৭ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly

সুকুমার দাশ বাচ্চু, কালিগঞ্জ ::
কালিগঞ্জ প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সভা ১৫ জুলাই শনিবার বেলা ১২টায় প্রেসক্লাবের হলরুমে সভাপতি শেখ সাইফুল বারী সফুর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সাধারণ সম্পাদক সুকুমার দাশ বাচ্চুর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন প্রেসক্লাবের সহ-সভাপতি

শেখ আনোয়ার হোসেন, সংগঠনিক সম্পাদক এম হাফিজুর রহমান শিমুল, তথ্য ও সংস্কৃতিক সম্পাদক এসএম,আহম্মাদ উল্যাহ বাচ্ছু, কোষাধ্যক্ষ কাজী মুজাহিদুল ইসলম তরুণ, দপ্তর সম্পাদক মীর জাহাঙ্গীর হোসেন, নির্বাহী সদস্য শেখ আবু হাবিব প্রমুখ।

প্রেসক্লাবের সাংবাদিকদের ব্যবহারের জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা গোলাম মাঈনউদ্দিন হাসান কম্পিউটার প্রদান করায় ধন্যবাদ জানানো হয়।

সভায় প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যক্ষ তমিজ উদ্দিন আহম্মেদের মৃত্য বার্ষিকী ১৯ আগষ্ট পালন, প্রেসক্লাবের দ্বিতল ভবনের উদ্বোধনের বিষয় সহ প্রেসক্লাবের ৩৫তম প্রতিষ্ঠা বাষিকী উপলক্ষে গুনিজন সংবর্ধনা, সদস্যদের বকেয়া মাসিক চাঁদা ও পরিচয় পত্রের ফটোকপি জমাদান সহ বিভিন্ন গুরুত্বপূর্ন আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
##

এম আহম্মাদ আলী ৪দলীয় ফুটবল টুর্ণামেন্টে রতনপুর চ্যাম্পিয়ন

কালিগঞ্জ উপজেলার রতনপুর ফুটবল মাঠে সাবেক চেয়ারম্যান এম আহম্মাদ আলী ৪দলীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা শনিবার বিকাল ৪টায় রতনপুর ফুটবল মাঠে অনুষ্ঠিত হয়েছে। ফাইনাল খেলায় রতনপুর একাদশ ও পিডিকে মিতালী সংঘের মধ্যে অনুষ্ঠিত হয়।

খেলাটি উদ্বোধন করেন সংসদ সদস্য এসএম জগলুল হায়দার। রতনপুর ইউপি চেয়ারম্যান আশরাফুল হোসেন খোকনের সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য নুরুজ্জামান জামু, রতনপুর ইউনিয়নের প্রাক্তন চেয়ারম্যান এম আহম্মাদ আলী, মুজিবর রহমান, ভোমরা বিশিষ্ঠ ব্যবসায়ী মুছা।

খেলায় ফুটবল একাদশ ৩-১ গোলে পিডিকে মিতালী সংঘকে হারিয়ে এম আহম্মাদ আলী গোল্ডকাপ ফুটবল টুনামেন্টে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। টান টান উর্ত্তেজনাপূর্ন খেলার প্রথম অর্ধে পিডিকে মিতালী সংঘের খেলোয়াড় মিলনের দেওয়া ১ গোলে দলকে এগিয়ে যায়।

দ্বিতীয় অর্ধে রতনপুর ফুটবল একাদশের খেলোয়াড় মুকুল ১০ মিনিটের মাথায় গোল করে দলের সমতা আনে। এরপর ১ মিনিটের ব্যবধানে রতনপুরের অপর খেলোয়াড় সাইদুলের দেওয়া গোলে রতনপুর ১ গোলে এগিয়ে যায়।

খেলার ৭ মিনিট বাকি থাকতে মুকুল আবারও ১ গোল করে দলের জয় নিশ্চিত করে। এদিকে মুকুল ২য় গোল করে উল্লাসে গায়ের জার্সি খোলার অপরাধে রেফারী লাল কার্ড দিয়ে মাঠ থেকে বহিস্কার করে।

খেলার শেষ মুহুর্ত্বে পিডিকে মিতালী সংঘ গোল পরিষধে চেষ্ঠা করে ব্যার্থ হয়। অবশেষে রতনপুর ফুটবল একাদশ ৩-১ গোলে পিডিকে মিতালী সংঘকে হারায়।

খেলাটি পরিচালনা করেন ফিফা রেফারী শেখ ইকবাল আলম বাবলু, সহকারী ছিলেন সুকুমার দাশ বাচ্চু, সৈয়দ মমেনুর রহমান ও জিএম মঞ্জু আহমেদ। খেলায় চ্যাম্পিয়ন দলকে ৩০ হাজার টাকা ও রানার্সআপ দলকে ২০ হাজার টাকার প্রাইজ মানি প্রদান করা হয়।
##