আশাশুনি সংবাদ : জেলা পরিষদের সদস্য মহিতুরের মাতা আর নেই !


138 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনি সংবাদ : জেলা পরিষদের সদস্য মহিতুরের মাতা আর নেই !
জুলাই ১৬, ২০১৭ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

গোপাল কুমার, আশাশুনি ::

আশাশুনি সদর ইউনিয়ন মরহুম জোহর আলী সরদারের স্ত্রী ও জেলা পরিষদের সদস্য মহিতুর রহমানের মাতা রহিমা বেগম (৮৫) আর নেই (ইন্নালিল্লাহী ………..রাজেউন)। তিনি ৪পুত্র ১কন্যাসহ বহুগুনগ্রাহী রেখে গিয়েছেন।

মরহুমের পারিবারিক সুত্রে জানাগেছে  আশাশুনি সদর ইউনিয়ন আ’লীগের প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম জোহর আলী সরদারের স্ত্রী ও জেলা পরিষদের সদস্য মহিতুর রহমানের মাতা রহিমা বেগম রবিবার ভোরে ঘুমন্ত অবস্থায় স্ট্রোকে মৃত্যু বরন করেন।

মরহুমের জোহরবাদ জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। জানাজা নামাজ পরিচালনা করেন বাজার জামে মসজিদের ইমাম প্রভাষক হাফেজ বাকী বিল্লাহ।

মরহুমের জানাজায় অংশ নেন ও  উপস্থিত ছিলেন আশাশুনি উপজেলা আ’লীগ সেক্রেটারী সাবেক চেয়ারম্যান এড.শহীদুল ইসলাম পিন্টু, আলহাজ্জ্ব রুহুল আমিন, সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহবায়ক স.ম সেলিম রেজা মিলন, মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান, আশাশুনি প্রেসক্লাব

সভাপতি জিএম মুজিবুর রহমান, সেক্রেটারী আল ফারুক, সাংবাদিক এমএম সাহেব আলী, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আমিনুর রহমান বাবু, জেলা পরিষদ সদস্য এমএ হাকিম, ওবায়দুর রহমান প্রমুখ।
##

আশাশুনিতে ট্রলি-মটর ভ্যান মুখোমুখি সংঘর্ষে আহত-৫

আশাশুনি -সাতক্ষীরা সড়কে ট্রলি ও মটর ভ্যান মুখোমুখি সংঘর্ষে ৫ জন আহত হয়েছে। আহতদের সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। রবিবার বেলা ১১ টার দিকে ব্রাক অফিসের পাশে এ দুর্ঘটনা ঘটে।

সূত্রে জানাগেছে, বুধহাটা গ্রামের আবুল হোসেনের পুত্র ট্রলি চালক মাহফুজ বুধহাটা থেকে বালি নিয়ে আশাশুনির দিকে যাচ্ছিল। ব্র্যাক অফিসের কাছে পৌছলে সামনের দিক থেকে আসা যাত্রীবাহী মটর চালিত ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ভ্যান চালক ঝাটিকাটা গ্রামের আশুতোষের পুত্র শিবপদ, ভ্যানযাত্রী কাটাখালি গ্রামের আমজাদ আলির পুত্র মফিজুলসহ ৫ জন আহত হয়। আহতদের বুধহাটার একটি ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা শেষে সাতক্ষীরা সদর হাসপাতালে নেওয়া হয়েছে।
##

কাকড়াবুনিয়া স্কুলের সভাপতি ফজলুল হক

আশাশুনির কাঁকড়াবুনিয়া ফজলুল হক নি¤œ মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হয়েছেন স্কুলের প্রতিষ্ঠাতা সদস্য ফজলুল হক। রবিবার উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারের কার্যালয়ে অনুষ্ঠিত সভায় উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ও প্রিজাইডিং অফিসার  বাকী বিল্লাহ নির্বাচন পরিচালনা করেন।

এসময় প্রতিষ্ঠাতা সদস্য ফজলুল হক, দাতা সদস্য আজিজুল ইসলাম, অভিভাবক সদস্য আবুল কালাম আজাদ, বিরিঞ্চি মন্ডল, শিক্ষক প্রতিনিধি ভুপেন্দ্র নাথ মন্ডল, মাসুৃদ রানা, আমেনা খাতুন ও প্রধান শিক্ষক আছাদুল হক উপস্থিত ছিলেন। সভায় সর্বসম্মত ভাবে ফজলুল হককে সভাপতি নির্বাচিত করা হয়।
##