কলারোয়ায় মাসিক আইন-শৃংখলা এবং চোরাচালান নিরোধ কমিটির সভা


112 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ায় মাসিক আইন-শৃংখলা এবং চোরাচালান নিরোধ কমিটির সভা
সেপ্টেম্বর ১১, ২০১৭ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান, কলারোয়া ::
কলারোয়ায় মাসিক আইন-শৃংখলা এবং চোরাচালান নিরোধ কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মনিরা পারভীনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন- কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ¬ব দেব নাথ, শিক্ষাবিদ অধ্যাপক এমএ ফারুক, মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার গোলাম মোস্তফা, শেখ আমানুল¬াহ কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মনিরা বেগম, ইউপি চেয়ারম্যান আফজাল হোসেন হাবিল, রবিউল হাসান,

আসলামুল ইসলাম আসলাম, প্রধান শিক্ষক নুরুল ইসলাম, মাহবুবুর রহমান মফে, মাদরা বিওপির কমান্ডার, সিনিয়র মৎস্য অফিসার নৃপেন্দ্র নাথ বিশ্বাস, সমাজসেবা অফিসার শেখ ফারুক হোসেন, প্রাথমিক শিক্ষা অফিসার আকবর আলী, উপ.আনসার ও ভিডিপি কর্মকর্তা, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সিদ্ধেশ্বর চক্রবর্তী, প্রধান শিক্ষক বদরুজ্জামান বিপ¬ব, পৌরসভার প্রশাসনিক অফিসার আরিফ হোসেন প্রমুখ।

সভায় আসন্ন শারদীয় দূর্গা পূজা উপলক্ষ্যে আইন-শৃংখলা যাতে নির্বিঘ্ন থাকে সেজন্য প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া, যাতে কেউ কোন প্রকার নাশকতা করতে না পারে, ইভটিজিং রোধে ও মাদকের ছোবল থেকে তরুণদের সচেতনতা করাসহ চোরাচালান এবং মানব পাচারের ব্যাপারে সকলকে সজাগ থাকার আহবান জানানো হয়।

এছাড়া পূজার সময় কলারোয়া বাজারের পাকা ব্রিজ এলাকা থেকে হাসপাতাল রোডের নছিমন-মহেন্দ্র স্ট্যান্ড, চৌরাস্তাসহ গুরুত্বপূর্ণ মোড়ে যাতে যানবাহনের জ্যাম সৃষ্টি না হয় সেজন্য পৌর কর্তৃপক্ষ ও পুলিশকে কার্যকর ব্যবস্থা নেয়ার আহবান জানানো হয়।

এদিকে, মাসিক সমন্বয় সভার পর একই স্থানে বেসরকারি উন্নয়ন সংস্থা অগ্রগতির উদ্যোগে পিস কনসোর্টিয়াম বাংলাদেশ ও রূপান্তর, খুলনার সহযোগিতায় ‘উগ্রপন্থা প্রতিরোধে সামাজিক উদ্যোগ প্রকল্প’র বিভিন্ন কার্যক্রমের উপর আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সেখানে মূল প্রতিপাদ্য উপস্থাপনা করেন অগ্রগতি সংস্থার মনিটরিং অফিসার তৈয়েবুর রহমান।
##