কলারোয়া সংবাদ : শ্রমিকলীগ নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মিছিল ও সমাবেশ


81 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ : শ্রমিকলীগ নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মিছিল ও সমাবেশ
সেপ্টেম্বর ১১, ২০১৭ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান, কলারোয়া প্রতিনিধি
কলারোয়ায় উপজেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি ও শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্দুর রহিমের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ১০ টায় শ্রমিক লীগ ও শ্রমিক ইউনিয়নের আয়োজনে এ প্রতিবাদ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

মিছিলটি কলারোয়া পৌর সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে শ্রমিক লীগ ও শ্রমিক ইউনিয়ন অফিসের সামনে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন জেলা জাতীয় শ্রমিকলীগের সভাপতি সাইফুল ইসলাম সাবু, সাধারণ সম্পাদক এম এ খালেক,যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ, কলারোয়া উপজেলা

আ’লীগের সাধারণ সম্পাদক সাবেক ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক সাবেক ইউপি চেয়ারম্যান স.ম মোরশেদ আলীসহ শ্রমিকলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, সৈনিকলীগের নেতৃবৃন্দ। সমগ্র প্রতিবাদ সমাবেশটি পরিচালনা করেন শ্রমিক ইউনিয়নের সভাপতি মুনজুরুল আলম মিঠু।
##

মাদরাসা শিক্ষক-কর্মচারী কল্যান সমিতির সভা

কলারোয়া মাদরাসা শিক্ষক-কর্মচারী কল্যান সমিতির উদ্যোগে জে.ডি.সি পরীক্ষার সচিব নির্বাচন, মাদরাসার সময়সূচি একই সময়ে নির্ধারণ করা প্রসঙ্গে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরের দিকে সমিতির কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সুপার বজলুর রহমান ও সুপার মাছুম বিল¬াহকে তত্বাবধায়ক মনোনয়ন করা হয় এবং মাধ্যমিক স্কুলের সময়সূচির সাথে সমন্বয় করে নির্ধারণের সিদ্ধান্ত নেয়া হয়। সমিতির সভাপতি অধ্যক্ষ মহউদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সহ.সভাপতি আ.সাত্তার, মাওলানা আবু বক্কর, মাওলানা আবু ইউসুফ, সুপার

শাহজাহান হোসেন, সুপার মোনায়েম আলী, আব্দুল খায়ের, সহকারী শিক্ষক রফিকুজ্জামান, হুমায়ুন রেজা, শেখ সেলিম, শাজাহান আলী, আহসান হাবিব, শেখ শাহজাহান আলী শাহীন প্রমুখ উপস্থিত ছিলেন। সভাটি পরিচালনা করেন সমিতির সাধারণ সম্পাদক এটিএম রুহুল কুদ্দুস।
##