সংসদে নাভারণ-মুন্সিগঞ্জ রেললাইন চালুর দাবী এমপি জগলুলের


806 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সংসদে নাভারণ-মুন্সিগঞ্জ রেললাইন চালুর দাবী এমপি জগলুলের
সেপ্টেম্বর ১২, ২০১৭ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

আলতাফ হোসেন বাবু ::
সাতক্ষীরার শ্যামনগর-কালিগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এস.এম জগলুল হায়দার নাভারণ থেকে মুন্সিগঞ্জ পর্যন্ত রেললাইন দ্রুত বাস্তবয়নের জন্য আজ মঙ্গলবার মহান জাতীয় সংসদে বিকেলের অধিবেশনে প্রশ্ন-উত্তর পর্বে উপস্থাপন কনে। সংসদ সদস্য এস.এম জগলুল হায়দার এর এই পশ্ন-উত্তরে রেল মন্ত্রী মুজিবুল হক এমপি জানান, নাভারণ টু মুন্সিগঞ্জ রেল লাইন নির্মাণ প্রকল্পটি জাতির

জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা দেশ উন্নয়নের কারিগর দেশ রতœ মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা প্রতিশ্র“ত। বিধায় সাতক্ষীরা বাসীর জন্য এই উন্নয়ন প্রকল্পটি গুরুত্বের সাথে এবং দ্রুততার সাথে বাস্তবায়ন করা হবে বলে রেল মন্ত্রী আশ্বাস দেন।

উল্লেখ, এস.এম জগলুল হায়দার এমপি ইতিপূর্বে সাতক্ষীরা প্রেসক্লাবের ভবণ নির্মাণ, সাতক্ষীরার বাইপাস সড়ক, উপকূলীয় এলাকা সুন্দরবন অঞ্চলে পর্যটন কেন্দ্র স্থাপনসহ সাতক্ষীরা জেলার বিভিন্ন অবকাঠামো উন্নয়ন বিষয়ে মহান জাতীয় সংসদে উপস্থাপন করেন।

সাতক্ষীরা বাসীর প্রাণের দাবী নাভারণ টু মুন্সিগঞ্জ রেল লাইন বাস্তবায়নের জন্য জাতীয় সংসদে আজ মঙ্গলবার বিকেলের অধিবেশনে উপস্থাপন করায় সাতক্ষীরার বিভিন্ন মহল থেকে সংসদ সদস্য এস.এম জগলুল হায়দারকে ধন্যবাদ ও অভিনন্দন জানিয়েছেন।

জাতীয় সংসদ নির্বাচনে এস.এম জগলুল হায়দার সাতক্ষীরার শ্যামনগর-কালিগঞ্জ-৪ আসন থেকে নির্বাচিত হওয়ার পর থেকে নির্বাচনী এলাকা এবং জনগণের উন্নয়নে তিনি নিরলস ও অব্যহত ভাবে হতদরিদ্র সাধারণ মানুষদের পাশে থেকে সহযোগিতা করছেন।

এছাড়া এসএম জগলুল হায়দার একজন সংসদ সদস্য হয়ে তিনি সাধারণ খেটে খাওয়া শ্রমজীবী মানুষের সাথে মিশে গিয়ে ঝুড়ি-কোদাল নিয়ে এলাকার উন্নয়ন কাজে অংশ গ্রহণ করে তিনি দেশ ব্যাপী দৃষ্টান্ত স্থাপন করেছেন। তার এই কর্মকান্ড দেখে দেশের বিভিন্ন এলাকার জনপ্রতিনিধিরা অনুসরণ করছেন। সরকারের উচ্চ পর্যায়ে ইতি মধ্যেই তার এই সাদামাঠা কর্মকান্ড বেশ প্রশংসা কুড়িয়েছেন।
##