শ্যামনগরে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের কমিটি গঠন


98 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
শ্যামনগরে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের কমিটি গঠন
নভেম্বর ৭, ২০১৭ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

মোঃ আশিকুর রহমান ::
“মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নই আমাদের অঙ্গীকার” এই শ্লোলগান সামনে রেখে শ্যামনগর উপজেলা মুক্তিযুদ্ধা সন্তান কমান্ডের আয়োজনে উপজেলার ১০নং আটুলিয়া ইউনিয়ন পরিষদে ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের পুর্ণ কমিটি গঠন উপলক্ষে ১০ নং আটুলিয়া ইউনিয়ন মিলনায়তনে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শ্যামমগর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বাবু দেবীরঞ্জন মন্ডল, ১০ নং আটুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আবু সালেহ ( বাবু),ডেপুটি কমান্ডার গাজী আবুল হোসেন এবং ১০ নং আটুলিয়া ইউনিয়ন কমান্ডার জি,এম হুমায়ন কবির, এসময় আরও উপস্থিত ছিলেন ইউনিয়ান আওয়ামিলীগের সভাপতি: গাজী কামরুল ইসলাম সাধারণ সম্পাদক: বাবু সাধুরঞ্জন মন্ডল সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

এছাড়াও আলোচনা সভা অনুষ্ঠানে উপস্থিত থেকে পরিচালনা দায়িত্ব ছিলেন শ্যামনগর উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি মোঃ রফিকুল ইসলাম (বাবলু), সাধারণ সম্পাদক শেখ মনিরুজ্জামান (ডলার), ও সহ- সাংগঠনিক সম্পাদক শেখ আনোয়ারুল ইসলাম সহ শ্যমনগর উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সদস্যবৃন্দ।

তাদের সমন্বয়ে সদ্য নির্বাচিত সভাপতিঃ জি,এম,মাহমুদ আল ফরিদ (প্রিন্স), ও সাধারন সম্পাদক: মোঃ নুরুল ইসলাম (মন্টু) সহ ২১ জন সদস্য বিশিষ্ট নির্বাচিত কমিটি গঠন করা হয়।