তালায় বাংলাদেশ খ্রীষ্টান এ্যাসোসিয়েশন’র কমিটি গঠন


86 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালায় বাংলাদেশ খ্রীষ্টান এ্যাসোসিয়েশন’র কমিটি গঠন
নভেম্বর ৮, ২০১৭ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান, তালা ::
বাংলাদেশ খ্রীষ্টান এ্যাসোসিয়েশন’র তালা উপজেলা শাখার পূর্নাঙ্গ কমিটি গঠন উপলক্ষ্যে বুধবার সকালে উপজেলার মহান্দি এজি চার্চ কক্ষে এক সভা অনুষ্ঠিত হয়। অ্যাসোসিয়েশন’র তালা উপজেলা শাখার সভাপতি শমূয়েল সরকার শান্ত’র সভাপতিত্বে ও সাধারন সম্পাদক স্বপন সরকার’র পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ খ্রীষ্টান এ্যাসোসিয়েশন- কেন্দ্রীয় কমিটির ভাইস প্রেসিডেন্ট তুষার দোবে বাবলু। বিশেষ অতিথির বক্তৃতা করেন খুলনা জেলা শাখার সভাপতি নরবার্ট গোমেজ ও যুগ্ম সম্পাদক দিপক দাশ।
এসময় অন্যান্যের মধ্যে পালক রঘুনাথ সরকার, রনজিত দাশ, মানিক সরকার, প্রদ্যুৎ সরকার, নীল কোমল সরকার ও অনাদী বিশ্বাস প্রমুখ বক্তৃতা করেন।
সভায় সর্ব সম্মতিক্রমে শমূয়েল সরকার শান্তকে সভাপতি, হেনরী হালদার সহ-সভাপতি, স্বপন সরকারকে সাধারন সম্পাদক, দিপন সরকারকে সহ-সম্পাদক, গ্রাব্রিয়েল সরকারকে সাংগঠনিক সম্পাদক, রনজিত দাশকে কোষাধ্যক্ষ, শমূয়েল সরকারকে আইন বিষয়ক সম্পাদক, যোহন সরকারকে যুব ও ছাত্র বিষয়ক সম্পাদক, প্রভাতী দাশকে মহিলা সম্পাদক, শিমন সরকারকে ধর্ম বিষয়ক সম্পাদক, থিয়েভিল গাজীকে শিক্ষা ও সংস্কৃতিক, বিশ্বজিত সরকারকে প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং ভবেন সরকার, প্রকাশ সরকার, মিলন সরদার, শ্যামল সরকার ও প্রদীপ মন্ডলকে সদস্য করে- বাংলাদেশ খ্রীষ্টান এ্যাসোসিয়েশন’র তালা উপজেলা শাখার ১৭সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি গঠিত হয়েছে। এসময় বিভিন্ন মিশনের পালক এবং খ্রীষ্টান নেতৃবৃন্দ সহ সাংবাদিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।