আশাশুনিতে সুন্দরবনগামী পিকনিকের ট্রলার থেকে অস্ত্রসহ ১জন আটক


420 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনিতে সুন্দরবনগামী পিকনিকের ট্রলার থেকে অস্ত্রসহ ১জন আটক
নভেম্বর ১১, ২০১৭ আশাশুনি ফটো গ্যালারি সুন্দরবন
Print Friendly, PDF & Email

ইব্রাহিম খলিল ::

সুন্দরবনগামী একটি পিকনিকের ট্রলার তল্লাশী চালিয়ে র‌্যাব-৬ সদস্যরা বন্দুক, গুলি ও দেশীয় অস্ত্রসহ মফিজুল হক গাজী (৬০) কে আটক করেছে। শুক্রবার গভীর রাতে সাতক্ষীরার আশাশুনি উপজেলার মানিকখালী খেয়াঘাটে এ ঘটনা ঘটে।

আটক মফিজুল হক গাজী ধুলিহর গ্রামের মৃত কোরবান আলি গাজীর ছেলে।

স্থানীয়রা জানায়, বুধহাটা এলাকার বেতন নদী থেকে এন বি কাজী এন্ড তুহিন পরিবহন এম-২০২৯৪ নামের একটি ট্রলার ৫০/৬০ জন লোক নিয়ে পিকনিকের উদ্দেশ্যে সুন্দরবন রওনা হয়। পথিমধ্যে আশাশুনির মানিকখালী খেয়াখাট এলাকায় পৈৗঁছালে ট্রলারটি পৌছালে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬ এর কোম্পানী কমান্ডার লেফটেন্যান্ট জাহিদুল কবিরের নেতৃত্বে চ্যালেঞ্জ করে। এ সময় ট্রলারটি র‌্যাব সদস্যরা ব্যাপক তল্লাশি চালিয়ে বিশেষ কায়দায় ৩টি স্থানে লুকিয়ে রাখা একনালা বন্দুকের খন্ড খন্ড অংশ ও ২৮ রাউন্ড গুলি উদ্ধার করে। এছাড়া ছুরি, চাপাতি সহ বেশকিছু দেশীয় অস্ত্রও উদ্ধার করতে সক্ষম হয়।

ট্রলারের কয়েকজন প্রত্যক্ষদর্শীরা জানান,আশাশুনির মানিকখালী খেয়াঘাটের কাছাকাছি পৌছালে র‌্যাব সদস্যরা ট্রলারযোগে তাদের ধাওয়া করে। এ সময় তারা ট্রলার আটকিয়ে ব্যাপক তল্লাশি চালায়। এতে তারা বন্দুক, গুলি ও কিছু দেশীয় অস্ত্র উদ্ধারপূর্বক একজনকে আটক করে নিয়ে যায়।
উল্লেখ্য এই চক্রটি শীতকালিন সময় এসে লোকমানের নেতৃত্বে সুন্দরবনে যেয়ে হরিণ শিকার করে।
###