রিয়াল মাদ্রিদে থাকছেন না রোনালদো!


42 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
রিয়াল মাদ্রিদে থাকছেন না রোনালদো!
নভেম্বর ১৪, ২০১৭ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::
রিয়াল মাদ্রিদে ক্রিস্টিয়ানো রোনালদোর সময়টা ভালো যাচ্ছে না। তবে এবার বোমা ফাটানো সংবাদই দিলেন এই স্প্যানিশ সাংবাদিক। চলতি মৌসুম শেষেই নাকি রোনালদো সান্তিয়াগো বার্নাব্যু ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন। স্প্যানিশ সংবাদমাধ্যমে এমন সংবাদই মঙ্গলবার প্রকাশিত হয়েছে।

স্প্যানিশ টিভি শো এল চিরিংগুইতো ডি জোগোনেস’র দাবি, ৩২ বছর বয়সী রোনালদো নাকি ক্লাব প্রেসিডেন্ট ফ্লোরেন্টিনো পেরেজের কাছে ইতোমধ্যেই বার্নাব্যু ছাড়ার সিদ্ধান্ত জানিয়ে দিয়েছেন। তবে পেরেজ সিআর সেভেনকে ছাড়তে চাইছেন না।

স্প্যানিশ টিভি শো’র বরাত দিয়ে ডেইলি মেইল ও সান জানায়, চলতি মৌসুম শুরুর আগে মোনাকো থেকে কিলিয়ান এমবাপ্পেকে কেনার জন্য রিয়াল মাদ্রিদ যেই তোরজোর করেছিল সেটিও পছন্দ হয়নি রোনালদোর। যদিও শেষ পর্যন্ত পিএসজির কাছে কিলিয়ানকে হারায় রিয়াল।

রিয়াল মাদ্রিদের সঙ্গে নতুন চুক্তিতে আবদ্ধ হবেন কি না এমন প্রশ্নের জবাবে চলতি মাসের শুরুতে কৌশলী উত্তরে রোনালদো বলেন, ‘আমি নবায়ন করতে চাই না। আমি নবায়ন করতে চাই না। আমি বর্তমান চুক্তি নিয়েই সন্তুষ্ট আছি।’

স্প্যানিশ সাংবাদিক এদু অ্যাগুইয়ের দাবি, আগামী বছরের ৩০ জুন রিয়াল মাদ্রিদ ছাড়তে চান রোনালদো। চুক্তি নবায়নের জন্য টেবিলে যেই প্রস্তাব রেখেছে লস ব্লাঙ্কোসরা সেটিও নাকি পর্তুগিজ সুপারস্টারের পছন্দ হয়নি। ফলে সান্তিয়াগো বার্নাব্যুতে রোনালদোর ভবিষ্যৎ নিয়ে শঙ্কার মেঘ তৈরি হয়েছে।

চলতি স্প্যানিশ লা লিগায় বেশ বাজে ফর্মে রয়েছেন রোনালদো। ৭ ম্যাচ খেলে মাত্র একটি গোল করেছেন পর্তুগিজ সুপারস্টার। তবে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে বরাবরের মতোই ছন্দে রয়েছেন তিনি। ৪ ম্যাচে ইতোমধ্যেই করে ফেলেছেন ৬ গোল।