সাতক্ষীরায় প্রতিবন্ধী আতিয়ার রহমানকে হুইল চেয়ার প্রদান


129 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় প্রতিবন্ধী আতিয়ার রহমানকে হুইল চেয়ার প্রদান
নভেম্বর ১৮, ২০১৭ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আকরামুল ইসলাম ::
সাতক্ষীরা শহরের অলিগলিতে পিঁড়ি বসিয়ে ভিক্ষাবৃত্তি করে বেড়ানো প্রতিবন্ধী ভিক্ষুক আতিয়ার রহমানের কাছে হস্তান্তর করা হয়েছে সেই হুইল চেয়ারটি। শনিবার দুপুরে সাতক্ষীরা জেলা প্রশাসকের বাসভবনে হুইল চেয়ারটি হস্তান্তর করা হয়।
সাংবাদিক আকরামুল ইসলামের ফেসবুক প্রচারনার পর হুইল চেয়ারটি পাঠান বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক গোলাম রব্বানী। তার দৃষ্টি আকর্ষণ করেছিলেন ছাত্রলীগের সাবেক নেতা রাজশাহীর সাইফুর রহমান বাদশা।
হুইল চেয়ারটি হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা প্রশাসক আবুল কাশেম মো. মহিউদ্দীন, জেলা প্রশাসক পত্নী সেলিনা আফরোজ, জেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট আসফিয়া সিরাত, সাতক্ষীরা সদরের এসিল্যান্ড সাদিয়া আফরিনসহ জেলা প্রশাসনের কয়েকজন ম্যাজিষ্ট্রেট, সাংবাদিক আকরামুল ইসলাম, ছাত্রলীগের পক্ষ থেকে মাহফুজুর রহমান, সাংবাদিক তোহা খান, সাতক্ষীরা সরকারি কলেজ ছাত্র কাজী ফয়সাল, প্রতিবন্ধি ভিক্ষুক আতিয়ার রহমানের ছেলে শফিকুল ইসলাম কাজল , স্ত্রী ফতেমা বেগম।
এ সময় জেলা প্রশাসক আবুল কাশেম মো. মহিউদ্দীন বলেন, হুইল চেয়ারটি পাওয়ার মাধ্যমে প্রতিবন্ধি মানুষটির দীর্ঘদিনের কষ্টের অবসান ঘটলো। তাছাড়া ভিক্ষাবৃত্তির বিষয়টি সরকারিভাবে পূর্নবাসনের জন্য ব্যবস্থা করা হবে।
অন্যদিকে, কেন্দ্রীয় ছাত্রলীগের শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক হুইল চেয়ারটি প্রদানকারী গোলাম রব্বানী জানান, মানুষ মানুষের জন্য। অসহায় কোন মানুষের পাশে দাঁড়াতে পেরেছি এতেই ভালো লাগছে। আর বাংলাদেশ ছাত্রলীগ সব সময় অসহায় মানুষের পাশে দাঁড়াবে ও সহায়তার হাত বাড়িয়ে দিবে।