সাতক্ষীরার ডি.বি. ইউনাইটেড হাইস্কুলে শান্তিপূর্নভাবে পালিত হল সমাপনী পরীক্ষা


186 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরার ডি.বি. ইউনাইটেড হাইস্কুলে শান্তিপূর্নভাবে পালিত হল সমাপনী পরীক্ষা
নভেম্বর ১৯, ২০১৭ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

মোঃ ফয়জুল হক (বাবু)  ::
সমগ্র বাংলাদেশে একযোগে প্রাথমিক শিক্ষা ও ইবতেদায়ি শিক্ষা সমাপনি পরিক্ষার ২০১৭ এর অংশ হিসাবে সাতক্ষীরা সদর উপজেলার ব্রহ্মরাজপুর ইউনিয়নের ডি.বি. ইউনাইটেড হাইস্কুলে অনুষ্ঠিত হল প্রাথমিক ও ইবতেদায়ি শিক্ষা সমাপনি পরীক্ষা ২০১৭।
সাতক্ষীরা সদরের ব্রহ্মরাজপুর ইউনিয়নের সাতটি প্রাথমিক বিদ্যালয় ও দুইটি মাদ্রসার মোট ২৩৭ জন পরিক্ষার্থী অংশগ্রহন করেন এই সমাপনী পরীক্ষায়।যার মধ্যে ছাত্র ১০৭ জন ও ছাত্রী ১৩০ জন।
উক্ত কেন্দ্রের কেন্দ্র সচিব হিসাবে দায়িত্ব পালন করেন ডি.বি. ইউনাইটেড হাইস্কুলেন প্রধান শিক্ষক মোঃ মমিনুর রহমান, সহকারী কেন্দ্র সচিবের দায়িত্বে ছিলেন মোঃ মুকুর হোসেন সহকারী গ্রহন্থগারিক, ডি.বি. ইউনাইটেড হাইস্কুল।
হল সুপারের দায়িত্বে ছিলেন দিলরুবা আফরোজ, প্রধান শিক্ষক জি, এন, সরকারী প্রাথমিক বিদ্যালয়। সহকারী হল সুপারের দায়িত্বে ছিলেন মোছাঃ ফরিদা খাতুন, প্রধান শিক্ষক, রসুলপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়।
কেন্দ্র সচিব মোঃ মমিনুর রহমান, সাতক্ষীরা সদর উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার গৌরাঙ্গ গাইন সহ পরীক্ষার দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা কেন্দ্রের প্রতিটি কক্ষ পরিদর্শন করেন। পরিদর্শন শেষে কেন্দ্রে সচিব মমিনুর রহমান বলেন বিগত কয়েক বছরের তুলনায় এবার ছাত্র-ছাত্রীরা নির্ভয়ে শান্তিপূর্ন ও আনান্দ মূখর পরিবেশে পরিক্ষা দিচ্ছে। ##