শ্যামনগরের রামজীবনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মিড ডে মিলের উদ্বোধন


90 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
শ্যামনগরের রামজীবনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মিড ডে মিলের উদ্বোধন
ডিসেম্বর ৪, ২০১৭ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

 

বিজয় মন্ডল ,শ্যামনগর ::
বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ে “মিড ডে মিল” কর্মসূচির ধারাবাহিকতায় সোমবার শ্যামনগর উপজেলার নূরনগর ইউনিয়নের ৫৯নং রামজীবনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মিড ডে মিলের শুভ উদ্বোধন করলেন এমপি জগলুল হায়দার।
প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থী ঝড়েপড়া রোধে ও শিক্ষার্থীদের উপস্থিতি শতভাগ নিশ্চিত করার লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী “মিড ডে মিল” কর্মসূচি নিজ নির্বাচনী এলাকায় বাস্তবায়নের লক্ষ্যে ৪ ডিসেম্বর, ২০১৭ ইং দুপুর ১ টায় শ্যামনগর উপজেলার নূরনগর ইউনিয়নের রামজীবনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সম্পূর্ণ ব্যক্তিগত উদ্যোগে “মিড ডে মিল” এর ব্যবস্থা করেন সাতক্ষীরা- ৪ অাসনের সংসদ সদস্য এস, এম জগলুল হায়দার।
প্রধান অতিথি স্কুলে পৌঁছানো মাত্রই ছোট ছোট কমলমতি শিশুরা দল বেঁধে এসে স্বাগত জানিয়ে তাকে গাড়ি থেকে নামায়। এমপি প্রথমেই মঞ্চে না উঠে দর্শক সারিতে বাচ্চাদের সাথে কিছু সময় কাটান এবং তাদের খেঁাজ-খবর নেন।
অনুষ্ঠানের শেষে বঙ্গবন্ধু এবং প্রধানমন্ত্রীর জন্য দোয়া করে বিশেষ মোনাজাত করেন। ধারাবাহিক ভাবে নিজ নির্বাচনী এলাকার ২০ টি ইউনিয়নে এটি বাস্তবায়ন করবেন বলে জানান তিনি।
মানবিক এই কর্মসূচিটিকে সামাজিক অান্দোলনে রূপ দিতে প্রত্যেক এলাকার বিত্তবানদের নিজ নিজ উদ্যোগে এগিয়ে অাসার অনুরোধ জানান সাংসদ জগলুল।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা ভূমি অফিসার সুজন সরকার, শ্যামনগর থানার অফিসার ইনচার্জ সৈয়দ মান্নান আলী,জেলা আওয়ামিলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুস ছাত্তার, প্রভাষক মোশারাফ হোসেন,প্রভাষক জুলফিকার আল-মেহেদি লিটন, যুবলীগ নেতা আব্দুল মজিদ,
অনুষ্ঠানটি পরিচালনা করেন নুরনগর ইউনিয়ন আওয়ামিলীগের সাধারন সম্পাদক সোহেল রানা।