আশাশুনি সংবাদ ॥ বেউলা দাখিল মাদ্রাসায় অভিভাবক সদস্য পদে নির্বাচন


106 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনি সংবাদ ॥ বেউলা দাখিল মাদ্রাসায় অভিভাবক সদস্য পদে নির্বাচন
ডিসেম্বর ৬, ২০১৭ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস,কে হাসান ::
আশাশুনি উপজেলার বুধহাটা ইউনিয়নের বেউলা বিপিএনকে চিলেডাঙ্গা ওসমানিয়া দাখিল মাদরাসায় অভিভাবক সদস্য পদে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। (বুধবার) গোপন ব্যালটের মাধ্যমে নির্বাচন পরিচালনা করা হয়।
দু’টি প্যানেলে (শহীদ মাহমুদ ও আকতার ফারুক ডালিম) দাখিল পর্যায়ে ৩টি পদে ৭ জন ও ইবতেদায়ী পর্যায়ে ১টি পদে ২ জন প্রতিদ্বন্দ্বিতা করেন। মোট ৩৭৫ জন ভোটারের মধ্যে দাখিল পর্যায়ে ১০৯ জন ও ইবতেদায়ী পর্যায়ে ২৮ জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করেন। ভোটে শহীদ মাহমুদ প্যানেল সব কয়টি পদে জয়লাভ করে। দাখিল পর্যায়ে আঃ খালেক (মাছ প্রতীক) ৮৬, আমজেদ গাইন (হরিণ) ৮৬, দাউদ সরদার (আম) ৮৫ ভোট এবং ইবতেদায়ী পর্যায়ে রবিউল ইসলাম (বই) ২৫ ভোট পেয়ে জয়লাভ করেছেন। প্রতিদ্বন্দ্বি প্রার্থীরা হলেন, (দাখিল পর্যায়ে) মাহবুবর রহমান (চশমা) ৭, আজগর আলি সানা (চেয়ার) ১০, আক্তার ফারুক (দোয়াত কলম) ২৬, মাওঃ আঃ আলিম (মই) ১৫ ভোট এবং ইবতেদায়ী পর্যায়ে শেখ আঃ হান্নান (ছাতা) পেয়েছেন ৩ ভোট। নির্বাচনে প্রিজাইডিং অফিসার হিসাবে দায়িত্ব পালন করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ বাকী বিল্লাহ।

##

বুধহাটায় স্বেচ্ছাসেবকলীগের
কর্মী সমাবেশ অনুষ্ঠিত

এস,কে হাসান ::
আশাশুনি উপজেলার বুধহাটা ইউনিয়নের নৈকাটি দাখিল মাদ্রাসা মাঠে স্বেচ্ছাসেবকলীগের কর্মী সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। (বুধবার) বিকালে বুধহাটা ইউনিয়ন আওয়ামীলীগ ও স্বেচ্ছাসেবকলীগ এ অনুষ্ঠানের আয়োজন করে। বাংলাদেশ আওয়ামীলীগ ও স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে এবং ৯নং ওয়ার্ড আ’লীগ ও স্বেচ্ছাসেবকলীগের ব্যবস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এ বি এম মোস্তাকিম। প্রধান বক্তা ছিলেন জেলা স্বেচ্ছাসবেকলীগের সাধারণ সম্পাদক মীর মোস্তাক আলি। বিশেষ অতিথি ছিলেন বুধহাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিঃ আ ব ম মোছাদ্দেক ও উপজেলা স্বেচ্ছাবেকলীগ সভাপতি এস এম সাহেব আলি। অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ও অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, স্বেচ্ছাসেবকলীগ উপজেলা সহ-সভাপতি খোকন মন্ডল যুবলীগনেতা এজদান আলি, সাদ্দাম হোসেন, শ্রমিকলীগ নেতা হাতেম আলি,ডালিম হোসেন, উপজেলা তাঁতীলীগ সাংগঠনিক সম্পাদক তুহিন হোসেন প্রমুখ।

##

আশাশুনিতে ৫৩ পিচ ইয়াবা ও ২৫ গ্রাম
গাঁজাসহ দু’জন গ্রেফতার

এস,কে হাসান ::
আশাশুনিতে ৫৩ পিচ ইয়াবা ও ২৫ গ্রাম গাজাসহ ২ মাদক সেবী ও ববসায়ীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাত অনুমান সাড়ে ১০টার দিকে সদর ইউনিয়নের দূর্গাপুর জনৈক মুকুলের মৎস্য ঘেরের পাশে মাদক বিক্রির স্পটে হানা দিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।
এসআই আব্দুর রাজ্জাক সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে আশাশুনি সদরের মাদক সেবী ও ব্যবসায়ী তফিল উদ্দিন সরদারের পুত্র সাইফুল ইসলাম (৪৪) ও অজিয়ার সরদারের পুত্র সাবেক ইউপি সদস্য রেহেনা ইসলামের স্বামী নূর ইসলাম (৪৫) কে হাতেনাতে আটক করেন। পুলিশ তাদের দেহ তল্লাসি করে ৫৩ পিচ ইয়াবা ও ২৫ গ্রাম গাজা উদ্ধার করে থানা হেফাজতে নেয়। এ ব্যাপারে আশাশুনি থানায় ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে ১৯ (১) টেবিল (৭)/ক, ৯(ক)/২৫ ধারায় মামলা দায়ের হয়েছে।

##