শ্যামনগরের নওয়াবেঁকীতে ৮ দলীয় ব্যাটমিন্টন খেলা অনুষ্ঠিত


110 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
শ্যামনগরের নওয়াবেঁকীতে ৮ দলীয় ব্যাটমিন্টন খেলা অনুষ্ঠিত
জানুয়ারি ১২, ২০১৮ খেলা ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

মোঃ আশিকুর রহমান ::

সাতক্ষীরার শ্যামনগর উপজেলার নওয়াবেঁকী ১০ নং আটুলিয়া ইউনিয়ন পরিষদ মাঠে প্রঙ্গনে বৃহঃবার- ১১/০১/২০১৮ তারিখ রাত ৮ টা থেকে অনুষ্ঠিত হয়েছে ৮ দলীয় ব্যাটমিন্টন খেলা। উক্ত ব্যাটমিন্টন খেলাটি টচের মধ্যদিয়ে উদ্বোধন ঘোষনা করেন ১০ নং আটুলিয়া ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়ারম্যান- জনাবঃ আবু সালেহ বাবু। ৮ দলীয় ব্যাটমিন্টন খেলায় এসময় উপস্থিত ছিলেনঃ আটুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি গাজী কামরুল ইসলাম, ইউপি সদস্য সৈয়দ কামাল উদ্দীন, মোঃ সাইফুল আলম, মোঃ আব্দুস সালাম, আরও উপস্থিত ছিলে এলাকার গন্ন-মান্ন ব্যেক্তি বর্গ, দূর প্রান্ত থেকে আশা আপামর জনসাধারণ।

উক্ত ব্যাডমিন্টন প্রথম সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হয় শ্যামনগর বনাম সাতক্ষীরা বিজয়ী দল শ্যামনগর ২য় সেমিফাইনালে প্রতিদ্বন্দিতা করে নওয়াবেঁকী বনাম হরিনগর বিজয়ী হয় হরিনগর। শ্যামনগর বনাম হরিনগরের মধ্যেকার ফাইনাল ম্যাচে চ্যাম্পিয়ন হয় হরিনগর এবং রানার্স আপ হয় শ্যামনগর। চ্যাম্পিয়ন দলকে প্রাইজ মানি হিসাবে ৫০০০টাকা এবং রানার্স আপ টিমকে ৩০০০ টাকা প্রদান করা হয়।চ্যাম্পিয়ন প্রাইজ মানি প্রদান করেন ১০ নং আটুলিয়া ইউনিয়নের পক্ষ থেকে চেয়ারম্যান জনাব আবু সালেহ বাবু। রানার্স আপ প্রাইজ মানি প্রদান করা হয় পরিষদ মাঠ ব্যাডমিন্টন খেলোয়াড়দের পক্ষ থেকে।

এসময় ব্যাটমিন্টন খেলায় আয়োজন কমিটিতে ছিলেনঃ আবু বকর সিদ্দীক, স্বপন কুমার বিশ্বাস, মন্জুরুল ইমাম মিন্টু, শরীফুল ইসলাম জুয়েল, মাছুদুল হক সবুজ, আছাদ, মামুন, আরিফ, ইউছুফ, আলামিন, লাইছ, সমিরন, প্রমুখ। ব্যাটমিন্টন খেলাটি টান-টান উত্তেজনার সহিৎ অতিথি বৃন্দ সহ দর্শকরা উপভোগ করেন। ৮ দলীয় ব্যাটমিন্টন খেলাটি সঞ্চলনা করেন শিক্ষক মঈনুল ইসলাম।