সাতক্ষীরায় এশিয়ান টেলিভিশনের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত


204 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় এশিয়ান টেলিভিশনের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
জানুয়ারি ১৮, ২০১৮ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

 

স্টাফ রিপোর্টার ::
—————–
“পাঁচ পেরিয়ে ছয়ে পা, বর্ষ পূর্তির শুভেচ্ছা” এই স্লোগান নিয়ে সাতক্ষীরায় বে-সরকারি টিভি চ্যানেল এশিয়ান টেলিভিশনের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় সাতক্ষীরা প্রেসক্লাব চত্ত্বর থেকে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে প্রেসক্লাব হল রুমে এসে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরার পুলিশ সুপার মো. সাজ্জাদুর রহমান পিপিএম।
সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি আবু আহমেদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার মোরিনা আক্তার, সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আসাদুজ্জামান বাবু, প্রেসক্লাবের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ, সুভাষ চৌধুরী ও মনিরুল ইসমলাম মিনি, সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মারুফ হাসান ও জেলা পরিষদের সদস্য আল ফেরদৌস প্রমুখ।
এসময় আরও বক্তব্য দেন সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এম. কামরুজ্জামান, সাহিত্য ও ক্রিড়া সম্পাদক আমিনা বিলকিস ময়না ও জেলা নাগরিক কমিটি আলী নুর খান বাবলুসহ আরও অনেকে।
এসময় এশিয়ান টেলিভিশনের সাফল্য কামনা করে ফুলের শুভেচ্ছা জানান সাতক্ষীরা পুলিশ সুপার মো. সাজ্জাদুর রহমান পিপিএম ।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন এশিয়ান টেলিভিশনের সাতক্ষীরা প্রতিনিধি আব্দুস সামাদ। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন সাংবাদিক অসীম বরণ চক্রবর্তী। আলোচনা সভা শেষে এশিয়ান টেলিভিশনের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে অতিথিবৃন্দ কেক কাটেন।##