কলারোয়া সংবাদ ॥ টি২০ ক্রিকেট টুর্নামেন্টে এরিয়ান্স ক্লাব জয়ী


122 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ ॥ টি২০ ক্রিকেট টুর্নামেন্টে এরিয়ান্স ক্লাব জয়ী
ফেব্রুয়ারি ১১, ২০১৮ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান,কলারোয়া ::
সাতক্ষীরার কলারোয়ায় ৮ম বজলুর রহমান স্মৃতি টি২০ ক্রিকেট টুর্নামেন্টের প্রথম রাউন্ডের শেষ খেলায় সাতক্ষীরা এরিয়ান্স ক্লাব সুপার ওভারে জয়ী হয়েছে। রোববার দিনভর কলারোয়া জিকেএমকে পাইলট হাইস্কুল ফুটবল মাঠে এ খেলায় মুখোমুখি হয় সাতক্ষীরা এরিয়ান্স ক্লাব ও কলারোয়া ক্রিকেট একাডেমি। খেলায় সাতক্ষীরা এরিয়ান্স ক্লাব টসে জিতে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৭২ রান করে। দলের পক্ষে হৃদয় ৪৮ বলে ৮৪ রান করে। কলারোয়া ক্রিকেট একাডেমির পক্ষে ইমরান ও জাহাঙ্গীর ২টি করে উইকেট লাভ করে। জবাবে কলারোয়া ক্রিকেট একাডেমি ব্যাট করতে নেমে ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৭২ রান করে। ফলে সুপার ওভারে এরিয়ান্স ক্লাব জয়লাভ করে সেমিফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে। কলারোয়া ক্রিকেট একাডেমির পক্ষে মিলন ২১ বলে ৪৬ রান করে। এরিয়ান্স ক্লাবের পক্ষে মাসুম ও আল আমিন ২টি করে উইকেট লাভ করে। খেলায় ম্যান-অব-দ্যা ম্যাচ নির্বাচিত হয় এরিয়ান্স ক্লাবের হৃদয়। খেলাটি পরিচালনা করেন জিএম মাসউদ পারভেজ ও বদরুজ্জামান বিপ্লব। স্কোরারের দায়িত্ব পালন করেন মাস্টার অনুপ কুমার ঘোষ। ধারা ভাষ্যে ছিলেন প্রভাষক রফিকুল ইসলাম শেখ শাহাজাহান আলী শাহিন, মাস্টার আব্দুল ওহাব মামুন। মঞ্চে বসে খেলা উপভোগ করেন ঝেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ শাহ আলম হাসান শানু, এ্যাড কামাল রেজা, জাহিদুর রহমান খান চৌধুরী,রেজাউল করিম লাভলু, সাংবাদিক শেখ জুলফিকারুজ্জামান জিল্লু,রাশেদুল হাসান কামরুল, আশলাফুজ্জামান সোহাগ প্রমুখ। আগামী ১৪ ফেব্রুয়ারী একই মাঠে প্রথম সেমিফাইনাল খেলায় মুখোমুখি হবে স্কাই স্পোর্টস সাতক্ষীরা বনাম সানরাইজ ক্রিকেট একাডেমি সাতক্ষীরা।
##

কলারোয়ায় গাঁজাসহ এক ব্যক্তি আটক
কে এম আনিছুর রহমান,কলারোয়া ::
সাতক্ষীরার কলারোয়ায় গাঁজাসহ মনিরুল ইসলাম (৩৫) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। রোববার বিকালে উপজেলার সোনাবাড়ীয়া বাজার থেকে তাকে আটক করা হয়। সে দক্ষিণ সোনাবাড়ীয়া গ্রামের মৃত. সুলতান সরদারের ছেলে।
থানা সুত্রে জানা গেছে, রোববার ওই সময় ওই বাজার থেকে সন্দেহভাজন হিসেবে মনিরুলকে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশী করে ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। এ বিষয়ে কলারোয়া থানার মাদকদ্রব্য আইনে মামলা নং-১২(২)১৮দায়ের করা হয়েছে।
##

কলারোয়ায় শ্রমিকলীগের সভাপতির নাতনির জন্মদিন পালন
কে এম আনিছুর রহমান,কলারোয়া ::
সাতক্ষীরার কলারোয়ায় জাতীয় শ্রমিকলীগের সভাপতি আব্দুর রহিমের নাতনি আয়শা সিদ্দিকী মেহেরীমার জন্মদিন পালন করা হয়েছে। রোববার উপজেলার লাঙ্গলঝাড়া ইউনিয়নের মাহমুদপুর গ্রামে কেক কেটে এ জন্মদিন পালন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ালীগের সাধারণ সম্পাদক সাবেক ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক ভিপি মোরশেদ আলী, কেঁড়াগাছি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ভুট্টোলাল গাইন, পৌর আওয়ামীলীগের সভাপতি আজিজুর রহমান, উপজেলা যুবলীগের সভাপতি কাজী আসাদুজ্জামান শাহাজাদা, উপজেলা শ্রমিক ইউনিয়নের সভাপতি মুনজুরুল ইসলাম মিঠু, সাধারণ সম্পাদক আব্দুর রহিম, উপজেলা বঙ্গবন্ধু সৈনিকলীগের সভাপতি রুবেল মল্লিক ও সাধারণ সম্পাদক ফিরোজ হোসেন স¤্রাট, উপজেলা হ্যান্ডেলিং শ্রমিকলীগের সভাপতি আনারুল ইসলাম, দেয়াড়া ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক প্রভাষক আব্দুল মান্নান প্রমুখ।
##
কলারোয়ায় দুই ছাত্রলীগ নেতার অব্যাহতি প্রদান
কে এম আনিছুর রহমান,কলারোয়া ::
সাতক্ষীরার কলারোয়া উপজেলা ১০নং কুশোডাঙ্গা ইউনিয়ন ছাত্রলীগের দুই নেতাকে তাদের পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। রোববার বিকালে উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ ইমরান হোসেন ও সাধারণ সম্পাদক ইলিয়াস হোসেন রাসেল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়। সংগঠন বিরোধী কার্যক্রমে জড়িত থাকায় উপজেলার ১০নং কুশোডাঙ্গা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক জয়ন্ত মল্লিক ও সাংগঠনিক সম্পাদক বাশারুল ইসলামকে তাদের পদ থেকে অব্যহতি প্রদান করা হয়েছে।
##