দুর্দান্ত জয়ে গ্রুপ সেরা উইন্ডিজ


156 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
দুর্দান্ত জয়ে গ্রুপ সেরা উইন্ডিজ
মার্চ ১৩, ২০১৮ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::
নেদারল্যান্ডসের বিপক্ষে দুর্দান্ত জয় পেয়েছে ওয়েস্ট ইন্ডিজ। বিশ্বকাপের বাছাইপর্বের ‘বি’ গ্রুপের ম্যাচে সোমবার ডাকওয়ার্থ ও লুইস পদ্ধতিতে ৫৪ রানে জিতেছে জেসন হোল্ডারের দল। এভিন লুইস, মার্লন স্যামুয়েলস ও রোভম্যান পাওয়েলের অর্ধশতকে সহজ জয়ে গ্রুপ সেরা হয়েছে সাবেক বিশ্ব চ্যাম্পিয়নরা।

চার ম্যাচে এটি তাদের চতুর্থ জয়। সমান ম্যাচে নেদারল্যান্ডসের তৃতীয় পরাজয়।

বৃষ্টির বাধায় ম্যাচের দৈর্ঘ্য নেমে আসে ৪৮ ওভারে। হারারে স্পোর্টস ক্লাব মাঠে টস হেরে ব্যাট করতে নেমে ৬ উইকেটে ৩০৯ রান করে ওয়েস্ট ইন্ডিজ।

লুইসের সঙ্গে ৮৫ রানের উদ্বোধনী জুটিতে উড়ন্ত সূচনা এনে দেন ক্রিস গেইল। বাঁহাতি এই ব্যাটসম্যান ফিরেন ৩১ বলে ৫ ছক্কা দুই চারে ৪৬ রান করে। ম্যাচ সেরা লুইস ৯২ বলে করেন ৮৪। স্যামুয়েলস অপরাজিত থাকেন ৭৩ রানে। শেষে পাওয়েল ৩৮ বলে ৫২ রানে দলকে নিয়ে যান তিনশ রানে।

নেদারল্যান্ডস ইনিংসের ২৮.৪ ওভারে বৃষ্টি নামলে আর খেলা সম্ভব হয়নি। ডাকওয়ার্থ ও লুইস পদ্ধতিতে সে সময় তাদের প্রয়োজন ছিল ২২২ রান। দলটি করে ৬ উইকেটে ১৬৭ রান।

৮ পয়েন্ট নিয়ে সবার ওপরে থেকে গ্রুপ পর্ব শেষ করল ওয়েস্ট ইন্ডিজ। ৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় আয়ারল্যান্ড। তৃতীয় দল হিসেবে সুপার সিক্স নিশ্চিত করা সংযুক্ত আরব আমরাতের পয়েন্ট ৪।