কলারোয়া সংবাদ ॥ জামায়াতকর্মীসহ গ্রেফতার ৫ জন


61 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ ॥ জামায়াতকর্মীসহ গ্রেফতার ৫ জন
মার্চ ২১, ২০১৮ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান,কলারোয়া ::
সাতক্ষীরার কলারোয়া থানা পুলিশ জামায়াতকর্মীসহ ৫ পলাতক আসামীকে গ্রেফতার করেছে। সোমবার সন্ধ্যা থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার বাটরা গ্রামের আবুল হোসেনের ছেলে মাসুদ রানা (২৮), একই গ্রামের মৃত আমির হোসেনের ছেলে মফিজুর রহমান (২৭), লাঙ্গলঝাড়া গ্রামের মোকছেদ আলীর ছেলে ইনতাজ আলী (৩২). পৌর সদরের মুরারীকাটি গ্রামের মৃত বাবর আলীর ছেলে নজরুল ইসলাম (৩৬) ও মির্জাপুর গ্রামের মৃত হোসেন আলীর ছেলে রবিউল ইসলাম (৫২)।
গ্রেফতারকৃতদের বিরুদ্ধে জালিয়াতী,নারী-শিশু নির্যাতন,নাশকতা মামলার ওয়ারেন্ট থাকায় তাদেরকে গ্রেফতার করে সাতক্ষীরা আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে বলে ওসি বিপ্লব কুমার নাথ জানান।
##

কলারোয়ায় র‌্যালী ও আলোচনা সভা

কে এম আনিছুর রহমান,কলারোয়া ::
বাংলাদেশ নিম্ন আয়ের দেশ থেকে নিম্নমধ্য আয়ের দেশে উত্তরণ উপলক্ষে সাতক্ষীরার কলারোয়ায় র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে র‌্যালিটি পৌর সদরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের ছেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন,উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আরাফাত হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আনোয়ার ময়না,উপজেলা কৃষি অফিসার মহাসীন আলী, প্রাণী সম্পদ কর্মকর্তা এএসএম আতিকুজ্জামান, সমাজসেবা কর্মকর্তা শেখ ফারুক হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল হামিদ, মহিলা বিষয়ক কর্মকর্তা নুরুন নাহার আক্তার, নির্বাচন কর্মকর্তা বেনজির আহম্মেদ, উপজেলা শিক্ষা কর্মকতার্ আকবর হোসেন, পরিসংখ্যান কর্মকর্তা তাহের মাহমুদ সোহাগ, সমবায় কর্মকর্তা নওশের আলী, উপজেলা সহকারী মৎস্য কর্মকর্তা বজলুর রশিদ, উপজেলা উপ সহকারী কৃষি কর্মকর্তা আলহাজ্ব আবুল হাসান, ইউপি চেয়ারমান মনিরুল ইসলাম মনি, আলহাজ্ব আব্দুল হামিদ সরদার, মোয়াজ্জেম হোসেনসহ বিভিন্ন সরকারি ও বেসরকারি দপ্তরের কর্মকর্তাবৃন্দ।
##
কলারোয়ার চন্দনপুর ইউনিয়নে ছাত্রলীগের আহবায়ক কমিটি গঠন
কে এম আনিছুর রহমান,কলারোয়া ::
সাতক্ষীরার কলারোয়া উপজেলার ৭নং চন্দনপুর ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার কলারোয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি ইউপি চেয়ারম্যান শেখ ইমরান হোসেন ও সাধারণ সম্পাদক ইলিয়াস হোসেন রাসেল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান- চন্দনপুর ইউনিয়ন ছাত্রলীগের মেয়াদ উত্তীর্ণ হওয়ায় এবং ছাত্রলীগের দলকে শক্তিশালী করতে নতুন আহবায়ক কমিটি গঠন করা হয়।
আগামী তিন মাসের মধ্যে উক্ত কমিটি ভেঙ্গে পূর্নাঙ্গ কমিটি গঠন করা হবে। কমিটির রাশেদুল হোসেনকে আহবায়ক, ও মাহমুদুল হাসান টিটু, সাজ্জাদুল হক সজীব, নাইমুর হোসেন হিমেলকে যুগ্ম আহবায়ক এবং ইমন হোসেন, সাব্বির হোসেন, তুষার হোসেন, নাঈমুর হোসেন, নয়ন হোসেন, হিরন হোসেন ও হেলাল হোসেনকে সদস্য করে আহবায়ক কমিটি করা হয়। এদিকে আগের কমিটিকে বিলুপ্তি ঘোষনা করা হয়েছে বলেও জানানো হয়।
##
কলারোয়ায় সৃজনশীল প্রতিভা বিকাশ অনুষ্ঠান অনুষ্ঠিত
কে এম আনিছুর রহমান,কলারোয়া ::
সাতক্ষীরার কলারোয়ায় অগ্রগতি সংস্থা আয়োজনে সৃজনশীল প্রতিভা বিকাশ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার কলারোয়া আলিয়া মাদরাসায় সামাজিক শান্তি সম্প্রীতি ও সহনশীলতা স্থাপনে যুব তরুনদের মাঝে প্রচারাভিযান উপলক্ষ্যে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এ বিষয়ে লিখিত মুল প্রতিপাদ্য পাঠ করেন কলারোয়া নিউজের সম্পাদক প্রভাষক আরিফ মাহমুদ। মাদরাসার অধ্যক্ষ মুহা. আইয়ুব আলীর সভাপতিত্বে শিক্ষার্থীদের মাঝে বই পড়া, সৃজনশীল মেধা অন্বেষন, হামদ-নাত, কোরআন তেলোওয়াত, হাদিস পড়া ও বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এ সময় বিচারকের দায়িত্ব পালন করেন প্রভাষক মাও. বজলুর রহমান, মাও.তৌহিদুর রহমান, মাও.ওমর আলী, মহিদুর রহমান, শাহনাজ পারভীন, আব্দুল গফ্ফার,শফিউল আজম। পরে ওইসব প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অগ্রগতি সংস্থার কলারোয়া উপজেলা কর্মকর্তা নুরুল আমিন খান। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন প্রভাসক মাও.তৌহিদুর রহমান ও সহকারী শিক্ষক শেখ শাহাজাহান আলী শাহিন।
##