সাতক্ষীরায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত ৬ জনের দাফন সম্পন্ন


247 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত ৬ জনের দাফন সম্পন্ন
মার্চ ২১, ২০১৮ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

সুমন মুখার্জী ::
সাতক্ষীরা-খুলনা মহাসড়কের তালা উপজেলার ভৈরবনগর মোড়ে ট্রাক ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের ৩ জনসহ নিহত ৬ জনের দাফন সম্পন্ন হয়েছে। গত মঙ্গলবার মর্মান্তিক এই সড়ক দুর্ঘটনার পর বুধবার সকালে লাশের ময়না তদন্ত শেষে দুপুরে নিহতদের পারিবারিক কবর স্থানে দাফন করা হয়েছে। ওই এলাকায় এখন শোকের ছায়া নেমে এসছে।

কালিগঞ্জ থানার এসআই মিজানুর রহমান ভয়েস অব সাতক্ষীরাকে জানান, লাশের ময়না তদন্ত শেষে বুধবার সকালে তাদের মরাদেহ কালিগঞ্জে আনা হয়। এরা সবাই একে অপরের নিকট আত্মীয়। তবে তারা ভিন্ন ভিন্ন স্থানে বসবাস করে। এদের মধ্যে আশিক, মিম ও আকীলমা থাতুনের জানাজার নামাজ অনুষ্ঠিত হয় কালিগঞ্জের বাজারগ্রাম রহিমপুরে, নূর বানু ও সাব্বিরের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়েছে কালিগঞ্জের কালিকাপুরে এবং নিহত শহিদুলের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়েছে সাতক্ষীরা শহরে। পরে তাদের স্ব স্ব পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

প্রসঙ্গত, গত মঙ্গলবার রাত সাড়ে ৮ টার দিকে তালা উপজেলার ভৈরবনগর এলাকায় এ মর্মান্তিক সড়ক দূর্ঘটনটি ঘটে।
নিহতরা হলেন, কালিগঞ্জ উপজেলার বাজারগ্রাম রহিমপুর-কালিকাপুর গ্রামের মনিরুজ্জামানের ছেলে আশিকুজ্জামান (৮), মেয়ে মিম (৫), তার মা আকলিমা খাতুন (৪৫), একই গ্রামের হাজী মোহাম্মদ আলীর স্ত্রী নুর বানু (৩২), ইউসুফ সরদারের ছেলে শহিদুল ইসলাম সরদার (৩৫) ও শাহিন হোসেনের ছেলে সাব্বির হোসেন (১০)। আহতদের নাম পরিচয় এখনও জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, কালিগঞ্জ থেকে একটি মিনি পিক-আপ ভাড়া করে মনিরুজ্জামান তার নিকট আত্মীয়র খুলনায় গিয়েছিলেন তার এক আত্মীয়র জানাজা নামাজে। ফিরে আসার সময় পথিমধ্যে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের আসাননগর এলাকায় পৌছালে খুলনাগামী একটি ট্রাকের সাথে পিকআপটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ছয়জন নিহত ও সাত জন আহত হয়েছেন। আহতদের সাতক্ষীরা সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।
###