আশাশুনি সংবাদ ॥ বুধহাটায় ছাত্রদলের সভাপতির অব্যাহতি


113 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
আশাশুনি সংবাদ ॥ বুধহাটায় ছাত্রদলের সভাপতির অব্যাহতি
এপ্রিল ১২, ২০১৮ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস,কে হাসান ::
বুধহাটা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মোঃ ফারুক হোসেন দল থেকে অব্যাহতি নিয়েছেন। বুধবার তিনি ছাত্রদলের আশাশুনি উপজেলা সভাপতি আবু জাহিদ সোহাগের হাতে তার অব্যাহতি পত্র তুলে দেন। তিনি ব্যক্তিগত ও পারিবারিক সমস্যার কারণে দল থেকে অব্যাহতি নিয়েছেন বলে লিখিত অব্যাহতি পত্রে উল্লেখ করা হয়েছে।
##

আশাশুনির কচুয়ায় মারপিট করে টাকা ও মালামাল ছিনতাই
এস,কে হাসান ::
আশাশুনি উপজেলার কুল্যা ইউনিয়নের কচুয়া গ্রামে এক ব্যবসায়ীকে বেদম মারপিট করে নগদ টাকাসহ মালামাল ছিনিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এব্যাপারে ব্যবসায়ীর স্ত্রী বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ করেছে।
লিখিত অভিযোগে প্রকাশ, হামকুড়া গ্রামের জয়নাল সরদার একই গ্রামের মৃত সুলতান সরদারের পুত্র জুলফিকর আলি খোকন নিকট থেকে এক বিঘা জমি ক্রয়ের জন্য ৮মাস পূর্বে ৫ লক্ষ ১০ হাজার চুক্তিবদ্ধ হন এবং নগদ ২ লক্ষ টাকা প্রদান করেন। জমি রেজিস্ট্রি করার কথা থাকলেও তিনি তালবাহনা শুরু করেন। এনিয়ে তাদের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিল। গত ৯ এপ্রিল সন্ধ্যা ৮টার দিকে জয়নাল কাদাকাটি বাজার থেকে চাল, ধান, গম ও পোল্ট্রি ফিড বিক্রয়ের ৭০ হাজার ৫০০ টাকা নিয়ে বাড়ি ফিরছিলেন। কচুয়া তিন রাস্তার মোড়ে পৌছলে জুলফিকর, ইলিয়াছ ও সাকিল তার পথ রোধ করে দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে হামলা চালায় এবং বেদম মারপিট করে নগদ টাকাসহ তার কাছে থাকা মূল্যবান মোবাইল সেট ছিনিয়ে নেয়। রডের আঘাতে তিনি রক্তাক্ত জখম হন। তাকে আশাশুনি হাসপাতালে ভর্তি করা হয়েছে।
##