হাজারো দর্শকের মনে দোলা দিল সাতক্ষীরার দীপালোক একাডেমী


83 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
হাজারো দর্শকের মনে দোলা দিল সাতক্ষীরার দীপালোক একাডেমী
এপ্রিল ১৫, ২০১৮ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::
বৈশাখের তাপদাহে মানুষ যখন একটু বাতাসের পরশ পাওয়ার জন্য ব্যাকুল হচ্ছিল,তখন মঞ্চের উপর থেকে দীপালকের একাডেমীর শিল্পীরা বৈশাখী গানের সুরে হাজারও মানুষের হৃদয় কে দারুণ ভাবে উদ্বেলিত করছিলো ।
জেলা প্রশাসনের আয়োজনে সাতক্ষীরা শহীদ আব্দুর রাজ্জাক পার্কে বর্ষবরণ উপলক্ষে ২য় দিনে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেছে করেছে দীপালোক একাডেমী ।কবিতা, নাচ,গান ও কথায় মানুষকে আপ্লিত করে রাখে । আজ বিকাল ৫ টায় এলোমেলো দুষ্ঠ হাওয়া বইছে সবার মনে গান দিয়ে শুরু হয় সাংস্কৃতিক অনুষ্ঠান । এই সমবেত সংগীতে কণ্ঠ দেয় প্রিয়ংকা ,তানিয়া,তানভির ,শাশ্বত,মাহী.সজ্ঞীব,অর্পিতা ,ছোয়া ইফরিত,মীম ,অর্থি,তৈল্লিক সহ অনেকে ।এরপর একের পর এক নাচ,গান ও কবিতা দিয়ে মঞ্চ ও দর্শকের মাঝে এক অপূর্ব সংযোগ তৈরী করে দীপালোক একাডেমীর শিল্পী ও কলাকুশলীরা ।

এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসকের প‌ত্নী মিসেস ইফতেখার হোসেন ,অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) প‌ত্নী মিসেস আব্দুল হান্নান ,অতিরিক্ত জেরা প্রশাসক (সার্বিক ) প‌ত্নী মিসেস মো : জাকির হোসেন,নির্বহী কমিশনার শার্মী আক্তার তমা , নির্বহী কমিশনার সজল মোল্লা , নির্বহী কমিশনার আনিছুল ইসলাম ,শিল্পীকলা একাডেমীর সচিব মুশফিকুর রহমান মিল্টন,দীপালোক একাডেমীর পরিচালক সাংবাদিক বরুণ ব্যানার্জী ,কর্মকর্তা এসএম জিন্নাহ ,সংগীত শিক্ষক কুমার ইন্দ্রজিত সাধু, তানিয়া ইসলাম ,চায়না ব্যানার্জী ,সুজন কুন্ডু,শ্যামলি চৌধুরি ,দীপালোক একাডমীর কর্মকর্তা ও অভিভাবক বৃন্দ ।
##