কলারোয়ায় পুলিশের পক্ষে শিক্ষার্থীদের হাতে ক্লাস রুটিন বিতরণ


57 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ায় পুলিশের পক্ষে শিক্ষার্থীদের হাতে ক্লাস রুটিন বিতরণ
এপ্রিল ২৫, ২০১৮ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান,কলারোয়া ::
সাতক্ষীরার কলারোয়া উপজেলার প্রত্যেকটি শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের মাঝে ক্লাস রুটিন বিতরণ করা হয়েছে। সাতক্ষীরা পুলিশ সুপারের পক্ষে কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার দেবনাথ এ ক্লাস রুটিন বিতরণ করেন। বুধবার বেলা দেড়টার দিকে “যে মুখে ডাকি মা-সে মুখে মাদককে বলি না, বাল্য বিবাহকে না বলি-বাল্য বিবাহকে প্রতিরোধ করি এবং জঙ্গী-মাদকের প্রতিকার বাংলাদেশ পুলিশের অঙ্গীকার” এই শ্লোগানকে সামনে রেখে পৌর সদরের বেত্রবতী আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে এ ক্লাস রুটিন বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক কলারোয়া প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক রাশেদুল হাসান কামরুল, থানার সেকেন্ড অফিসার এসআই আমিনুল ইসলাম, সহকারী শিক্ষক আব্দুদ দাইয়ান, আবু বকর ছিদ্দীক, আনারুল ইসলাম, তজিবুর রহমান, সমীর কুমার সরকার,দেবাশীষ সরদার, জাকিয়া পারভীন,পুলিশ সদস্য আব্দুল আজিজ, তিতুল শেখ,অফিস সহকারী আমিরুল ইসলাম, ফারুক হোসেন প্রমুখ।

থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার দেবনাথ এ সময় বলেন, আমাদের ভবিষ্যৎ প্রজন্মকে মাদক, জঙ্গী এবং বাল্য বিবাহ থেকে মুক্ত রাখেতে পুলিশের পাশাপাশি শিক্ষক ও অভিভাবকদের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। আমাদের সকলের সমন্বিত প্রচেষ্টা সমাজ থেকে জাতি ধ্বংসের এ সর্বনাশা কর্মকান্ড মুছে দিতে পারে। আর এ কাজে শিক্ষার্থীদের উদ্বুদ্ধ করতে পুলিশ সুপারের নির্দেশনায় উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে ক্লাস রুটিন বিতরণ করা হচ্ছে।
##