সাতক্ষীরার ডিবি ইউনাইটেড হাইস্কুলে নবগঠিত ম্যানেজিং কমিটির সভা


440 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরার ডিবি ইউনাইটেড হাইস্কুলে নবগঠিত ম্যানেজিং কমিটির সভা
এপ্রিল ২৫, ২০১৮ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

মো: ফয়জুল হক বাবু ::
ডিবি ইউনাইটেড হাইস্কুলের নতুন ম্যানেজিং কমিটি গঠিত হয়েছে। নতুন কমিটির সভাপতি হিসেবে পুণরায় নির্বাচিত হয়েছে ব্রহ্মরাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা স. ম শহিদুল ইসলাম। কমিটির অন্যান্য সদস্যরা হলেন (অভিভাবক সদস্য) তপন কুমার ঘোষ, বিশ্বজিৎ সাহা, তনুপ সাহা ও মো: কামরুজ্জামান। অভিভাবক মহিলা সদস্য হাজেরা খাতুন। শিক্ষক প্রতিনিধি রমেশ চন্দ্র সরদার ও মো: ফয়জুল হক। শিক্ষক প্রতিনিধি মহিলা আকলিমা খাতুন। পদাধিকার বলে প্রধান শিক্ষক মো: মমিনুর রহমান নিজেই সদস্য সচিব নির্বাচিত হয়েছেন।
আজ মঙ্গলবার সকাল ১০টায় প্রধান শিক্ষকের অফিস কক্ষে নতুন কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়। প্রথম সভায় সকলের সর্বসম্মতিতে বিদ্যোৎসাহী সদস্য নির্বাচিত হয়েছেন বীর মুক্তিযোদ্ধা মো: সিরাজুল ইসলাম। সভায় সবার আলোচনা থেকে স্কুলের সীমানা প্রাচীর, সাইকেল শেডসহ বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড নিয়ে আলোচনা করা হয়।
ম্যানেজিং কমিটির নির্বাচিত সভাপতি বিদ্যালয়ের পাবলিক পরিক্ষার ফলাফলে সন্তষ্ট প্রকাশ করেন এবং তিনি বলেন, আমি আশাকরবো পাবলিক পরিক্ষার ফলাফলের ধার অব্যহাত থাকবে এবং বিদ্যালয়ে সকল জাতীয় দিবসগুলি শ্রদ্ধার সাথে পালনের জোর তাগিত জানিয়েছেন।
##