কলারোয়া সংবাদ ॥ ফেসবুকের সংবাদের ভিত্তিতে ৮ জুয়াড়ী আটক


233 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ ॥ ফেসবুকের সংবাদের ভিত্তিতে ৮ জুয়াড়ী আটক
মে ১৪, ২০১৮ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান ::
সাতক্ষীরার কলারোয়ায় ফেসবুকের মাধ্যমে খবর পেয়ে তাৎক্ষনিক পৃথক অভিযানে ৮ জুয়াড়ীকে আটক করেছে থানা পুলিশ। সোমবার বিকালে উপজেলার সোনাবাড়ীয়া বাজারের হোসেন আলীর চায়ের দোকান ও পৌর সদরের ঝিকরা গ্রাম থেকে এদেরকে আটক করা হয়। এ সময় ওই চায়ের দোকান থেকে ১২ হাজার ৫৩০টাকা ও ৩ জোড়া তাস ও ছিকরা গ্রাম থেকে ৫ হাজার ৫৮৮টাকা ও ২ জোড়া তাস উদ্ধার করা হয়।
আটককৃতরা হলো- উপজেলার বোয়ালীয়া গ্রামের ফকির চান গাজীর ছেলে ফজলুর রহমান (৪৫),বজলে রহমানের ছেলে আসাদুল ইসলাম (৪৫), সোনাবাড়ীয়া গ্রামের মোবারেক গাজীর ছেলে আরশাদ আলী (৪৫), সামসুর সরদারের ছেলে ইমাদুল ইসলা(২৮), ঝিকরা গ্রামের হাজের আলীর ছেলে অহেদ আলী (৫৫), মুরারীকাটি গ্রামের মতিয়ার রহমানের ছেলে শাহিন (৪৭), গদখালী গ্রামের মনি মোড়লের ছেলে জামিউল (৫০) ও মুজিবারের ছেলে আক্তারুল ইসলাম (৪৫)।
কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার নাথ জানান, সোমবার ওই সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন ওই দুই স্থানে জুয়া খেলা হচ্ছে। পরে তার নেতৃত্বে সঙ্গীয় পুলিশ সদস্যরা ওই দুই স্থানে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে ওই টাকা ও তাসসহ আটক করা হয়।
##

কলারোয়ায় ইয়াবাসহ এক ব্যক্তি আটক
কে এম আনিছুর রহমান ::
সাতক্ষীরার কলারোয়া থানা পুলিশ অভিযান চালিয়ে ২১ পিচ ইয়াবা ট্যাবলেটসহ পলাশ (২৮)নামে এক ব্যক্তিকে আটক করেছে। আটককৃত পলাশ উপজেলার ঝাপাঘাট গ্রামের আব্দুর রশিদের ছেলে। থানা পুলিশ জানায়, সোমবার বিকাল সাড়ে ৪ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সোনাবাড়ীয়া বাজারে অভিযান চালিয়ে তাকে আটক করা। এ সময় তার কাছ থেকে পুলিশ ২১পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ বিষয়ে কলারোয়া থানায় একটি মামলা হয়েছে বলে অফিসার ইনচার্জ বিপ্লব কুমার দেব নাথ জানান।
##

কলারোয়ায় সীমান্তে দুই বাংলাদেশী আটক
কে এম আনিছুর রহমান ::
সাতক্ষীরার কলারোয়া সীমান্তে অবৈধভাবে বাংলাদেশ অভ্যন্তরে প্রবেশ করার অপরাধে নারী-পুরুষসহ দুই বাংরাদেশীকে আটক করেছে বর্ডার গার্ড বাংরাদেশ বিজিবি। সোমবার বিকালে তাদেরকে সীমান্ত এলাকা থেকে এদের আটক করা হয়। আটককৃতরা হলো-যশোরের মনিরামপুর উপজেলার নেহালপুর গ্রামের মুনছুর আলীর ছেলে আব্দুল আজিজ (২৩) ও মোছা.শরিফা খাতুন (৩৪)। বিজিবি সুত্র জানায়, সোমবার ওই সময় ভারত থেকে অবৈধপথে বাংলাদেশে অনুপ্রশের দায়ে কলারোয়া সীমান্তে বিজিবিত তাদের আটক করে। পরে তাদের কলারোয়া থানায় সোপর্দ করা হয়। এ ব্যাপারে কলারোয়া থানায় একটি মামলা দায়ের হয়েছে অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ জানান।
##