সাতক্ষীরায় ট্রাক রাখাকে কেন্দ্র করে যুবলীগ ও শ্রমিকলীগের মধ্যে উত্তেজনা


1805 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় ট্রাক রাখাকে কেন্দ্র করে যুবলীগ ও শ্রমিকলীগের মধ্যে উত্তেজনা
মে ২১, ২০১৮ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

নাজমুল আলম মুন্না ::
সোমবার ২১ মে সকাল সাড়ে ১০ টার দিকে সাতক্ষীরা সংগ্রাম টাওয়ারের সামনে ট্রাক রাখাকে কেন্দ্র করে যুবলীগের নেতা তুহিন ট্রাক শ্রমিকদের মারধরের কারনে এবং সার্বক্ষণিক শ্রমিকদের সাথে খারাপ ব্যাবহার ফলে ব্যাপক উত্তেজনা সৃস্টি ও ভাংচুর হয়েছে । শ্রমিকদের অভিযোগ, সংগ্রাম টাওয়ারের মালিক বছির হাইওয়ে রোডের যায়গা দখল করে সংগ্রাম টাওয়ার গড়ে তোলে এছাড়া ১লক্ষ টাকা ভাড়া দিয়ে নির্বিগ্নে কথিত যুবলীগ নেতা তুহিন দেহ ব্যাবসা করার পাশাপাশি অনৈতিক কাজে লীপ্ত রয়েছে। এসব অভিযোগ তুলে ধরে সেখানে শ্লোগান দেয় শ্রমিকরা।

সাতক্ষীরার প্রধান সড়ক বন্ধ করে দিয়েছে শ্রমিকরা। দুপাশে বিভিন্ন যানবাহনের সারি সারি লাইন পড়ে গেছে। পুলিশের নিয়ন্ত্রণের চেস্টা চলছে। ইতিমধ্যে যুবলীগ সভাপতি মান্নান এবং শ্রমিক নেতা শাহাঙ্গীর হোসেন শাহীনসহ অনেকে ঘটনাস্থলে উপস্থিত হয়েছেন। উত্তেজনা বিরাজ করছে।

এ ব্যাপারে যুবলীগ নেতা তুহিন ভয়েস অব সাতক্ষীরাকে জানান, শ্রমিকদেরকে বার বার নিষেধ করার পরও আমার লীজ নেওয়া হোটেলের সামনে ট্রাক রাখে। এর প্রতিবাদ করায় শ্রমিকরা তার বড় ভাই এর উপর হামলা করে। তার মাথায় ১১টি সেলাই দিতে হয়েছে। তিনি বলেন, আমার হোটেলে কোন ধরনের নুংড়ামি হয়না। দেহ ব্যবসার প্রশ্নই ওঠে না। শ্রমিকরা যে অভিযোগ তুলেছে তা মিথ্যে ও বানোয়াট। পরিকল্পিত ভাবে আমার হোটেল ব্যবসাকে নষ্ট করতে তারা এ ধরনের অভিযোগ তুলেছে।