সাতক্ষীরায় যুবলীগ ও শ্রমিকদের মধ্যে সংঘর্ষ : তিন ঘন্টা কালিগঞ্জ সড়ক বন্ধ


835 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় যুবলীগ ও শ্রমিকদের মধ্যে সংঘর্ষ : তিন ঘন্টা কালিগঞ্জ সড়ক বন্ধ
মে ২১, ২০১৮ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

 

আসাদুজ্জামান ::
সাতক্ষীরা শহরের ইটাগাছা এলাকায় সংগ্রাম টাওয়ারের সামনে ট্রাক রাখাকে কেন্দ্র করে যুবলীগ নেতা তুহিন ও তার লোকজনের হাতে এক ট্রাক শ্রমিক লাঞ্চিত হওয়ার ঘটনায় সেখানে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় প্রায় ৩ ঘন্টা সাতক্ষীরা-শ্যামনগর সড়কে যানচলাচল বন্ধ থাকার পর পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এদিকে, সাতক্ষীরা-কার্লিগঞ্জ সড়কে যানচলাচল বন্ধ থাকায় তীব্র ভোগান্তিতে পড়ে সাধারণ মানুষ। সোমবার বেলা ১১ টার দিকে এ ঘটনাটি ঘটে। এরপর দুপুর দুইটার দিকে পুলিশ ও শ্রমিক নেতৃবৃন্দের সাথে আলোচনা পর সড়ক অবরোধ প্রত্যাহার করা হয়। এ ঘটনায় আহত হয় দুই জন।

সাতক্ষীরা ভিআইপি ট্রাক শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক শাহিনুর রহমান শাহীন জানান, সোমবার বেলা ১১টার দিকে সংগ্রাম টাওয়ারের সামনে একটি ট্রাক রাখাকে কেন্দ্র করে বাগবিতন্ডার এক পর্যায়ে শ্রমিক জহিরকে মারপিট করে পৌর যুবলীগের সাধারণ সম্পাদক তুহিনুজ্জামান তুহিন ও তার লোকজন। পরে ট্রাক শ্রকিমরা সংঘবদ্ধভাবে তুহিন ও তার ভাই শাহিনের ওপর হামলা চালায়। এতে শাহিন গুরুতর আহত হয়। এ সময় শ্রমিকরা সাতক্ষীরা-কালিগঞ্জ সড়কে ট্রাক আড় করে দিয়ে সড়ক অবরোধ করে। এতে সড়কে কয়েক কিলোমিটার ব্যাপী যানযট সৃষ্টি হয়। দুপুর ২টার দিকে পুলিশ ও শ্রমিক নেতৃবৃন্দের আলোচনার পরে সড়ক অবরোধ প্রত্যাহার করে শ্রমিকরা।

সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মেরিনা আক্তার জানাান, সবার সাথে আলোচনা করে বিষয়টি নিষ্পত্তি করা হয়েছে। তিনি আরো জানান, বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে।
##