প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ প্রিয়াঙ্কার


213 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ প্রিয়াঙ্কার
মে ২৪, ২০১৮ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::
প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন বাংলাদেশ সফররত জাতিসংঘ শিশু তহবিলের (ইউনিসেফ) শুভেচ্ছা দূত ও বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

বৃহস্পতিবার সরকারি বাসভবন গণভবনে গিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন তিনি।

এ সময় প্রধনামন্ত্রী শেখ হাসিনার ছোট বোন শেখ রেহেনাও উপস্থিত ছিলেন।

গত ২১ মে সোমবার ইউনিসেফের শুভেচ্ছা দূত হিসেবে এমিরেটস এয়ারলাইন্সের একটি উড়োজাহাজে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখেন প্রিয়াঙ্কা চোপড়া। তিন ঘণ্টা রাজধানীতে অবস্থানের পর ওইদিন সকাল সাড়ে ১১টায় তিনি কক্সবাজারের উদ্দেশে রওনা হন। ওইদিন কক্সবাজারের টেকনাফের শামলাপুর অস্থায়ী রোহিঙ্গা শিবির পরিদর্শন করেন প্রিয়াঙ্কা চোপড়া। সে সময় বাংলায় কথা বলে সবাইকে চমকে দেন তিনি। শুধু কথাই নয়, রোহিঙ্গা শিশুদের সঙ্গে খেলাধূুলা করেন তিনি। পরিদর্শন করেন ইউনিসেফ পরিচালিত একটি হাসপাতাল।

এরপর উখিয়ার রয়েল টিউলিপ হোটেলে অবস্থান করেন প্রিয়াঙ্গা। পরের দিন মঙ্গলবার প্রিয়াঙ্কা চোপড়া টেকনাফ সীমান্তের হাড়িয়াখালি রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে যান। তিনি পাঁচ মিনিট হেঁটে নাফ নদের তীরে যান, যেখান দিয়ে রোহিঙ্গারা বাংলাদেশে পালিয়ে আসে। সেখান থেকে আসার সময় একটি মসজিদের সামনে ১৫ রোহিঙ্গা শিশুর সঙ্গে কথা বলেন প্রিয়াঙ্কা।

বুধবার প্রথমে তিনি জামতলী রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করেন। এরপর একে একে বাঘগুনা, বালুখালী, তাইংখালী ক্যাম্প পরিদর্শন করেন প্রিয়াঙ্কা। এ সময় তিনি মিয়ানমারের রাখাইন রাজ্য থেকে পালিয়ে আসা রোহিঙ্গা শিশু-কিশোরসহ অনেকের সঙ্গে কথা বলেন।

গত চার দিনে তিনি উখিয়া ও টেকনাফের ১০টি রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করেন। বৃহস্পতিবার তিনি ঢাকা ত্যাগ করেন।