‘চেষ্টা করি মানুষের কথা না শুনে অনুশীলনে জোর দিতে’


170 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
‘চেষ্টা করি মানুষের কথা না শুনে অনুশীলনে জোর দিতে’
মে ২৫, ২০১৮ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::
নিদাহাস ট্রফিতে ভালো করতে পারেনি সৌম্য সরকার। এরপর অবশ্য অগ্রণী ব্যাংকের হয়ে ডিপিএলে একটি দেড়শ রানের ইনিংস খেলেছিলেন, তবে সেটিও যথেষ্ট ছিল না তাকে ফর্মে ফেরাতে। ঘরোয়া ক্রিকেটের বাকি ম্যাচগুলোতেও নিজেকে মেলে ধরতে পারেনি সৌম্য!

আফগানিস্তান সিরিজকে সামনে রেখে বৃহস্পতিবার সংবাদ মাধ্যমের সাথে আলাপকালে সৌম্য বলেন, সবাই ভালো করতে চায়। কিন্তু প্রত্যেকদিনই তো ভালো করা যায় না। প্রত্যেকদিন ভালো করলে চাওয়া-পাওয়ার শক্তিটা কমে যায়।

খারাপ সময় কাটানোর উপায় হিসেবে সৌম্য দেখছেন কঠোর পরিশ্রমকে, যেহেতু খারাপ সময় দিয়ে যাচ্ছি, ওখান থেকে কে কতটা কঠোর পরিশ্রম করে আগাতে পারি ওটাই চিন্তা করি। আমি চেষ্টা করি আমার জায়গায় আমার খেলার। ভালো খেলারই চেষ্টা করি, তার মধ্যে খারাপ ভালো মিলিয়ে হয়ে যায়।

নিদাহাস ট্রফিতে ভালো করতে পারেননি। ভালো পারফরম্যান্স ছিল না আগের সিরিজগুলোতেও। সব মিলিয়ে সৌম্যের মধ্যে কাজ করছে ভালো করার তাড়না, শেষ কয়েক ম্যাচ তো ভালো করিনি। নিজের কাছে তাগিদ থাকে ভালো করার। তারপর মানুষের কথা শুনলে মনে হয় আসলেই খারাপ খেলছি। যত কথা শুনি তত মনে পড়ে। চেষ্টা করি এসব না শুনে অনুশীলনে জোর দিতে।

দলের প্রয়োজনে সাম্প্রতিক সময়ে সৌম্যকে খেলতে হয়েছে মিডল অর্ডারে, যদিও তিনি পরিচিত ওপেনার হিসেবে। এমন পরিবর্তনে অবশ্য সমস্যা নেই সৌম্যের, খেললে তো সব জায়গায় খেলতে হবে। দল যদি মনে করে পাঁচ নম্বরে ব্যাট করতে হবে তাহলে সেখানেই করতে হবে। এখানে পারফর্ম করতে হবে, রান করতে হবে।