‘রজমানের শিক্ষায় জীবনকে সুন্দর করে গড়ে তুলতে হবে’


121 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
‘রজমানের শিক্ষায় জীবনকে সুন্দর করে গড়ে তুলতে হবে’
জুন ৮, ২০১৮ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

সোহরাব হোসেন সবুজ, নলতা:
পবিত্র রমজানের মহান শিক্ষাগুলো নিয়ে জীবনকে সুন্দর করে গড়ে তোলার আহব্বান জানিয়েছেন সাতক্ষীরা জেলা প্রশাসক মো. ইফতেখার হোসেন ও পুলিশ সুপার সাজ্জাদুর রহমান। কালিগঞ্জের নলতা রওজা শরীফের দেশের সর্ববৃহৎ ইফতার মাহফিলে বৃহঃবার অংশনিয়ে সাতক্ষীরা জেলা প্রশাসক মো. ইফতেখার হোসেন বলেন, পবিত্র রমজানে বিশ্ব ভ্রাতৃত্বের বন্ধন তৈরি হয়। মানুষে মানুষের প্রতি সহানুভূতিশীলতা বৃদ্ধি পায়। ধনী-গরীব এক কাতারে সামিল হয়। মুসলিম উম্মাহর প্রতি ভালবাসার গভীরতা বৃদ্ধি পায়। এসব মহৎ শিক্ষাগুলো নিয়ে আমাদের জীবনকে সুন্দর করে গড়ে তুলতে হবে। এই পবিত্র দিনে সকলেই সকলের প্রতি দোয়া করবেন। আমাদের প্রতিও দোয়া করবেন যেন আমাদের উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করতে পারি। এসময় সাতক্ষীরা পুলিশ সুপার সাজ্জাদুর রহমানও একই উক্তি ব্যক্ত করে বলেন, এই ভ্রাতৃত্বের মাসে সকলের প্রতি ভালবাসা রেখে, বন্ধুত্ব রেখে চলতে হবে। অসহায় মানুষের প্রতি আরো বেশি সহায় হবেন। পুলিশ যেন মানুষের সেবায় নিয়োজিত থাকতে পারে সেজন্যও দোয়া ও সহযোগিতা চেয়েছেন তিনি।
ইফতারের পূর্ব মুহুর্তে জেলা প্রশাসক ও পুলিশ সুপার পাক রওজা শরীফের খাদেম আলহাজ্ব আনছান উদ্দীন আহমেদের সাথে সাক্ষাত করেন এবং পাক রওজা শরীফ জিয়ারত করেন।
এসময় আরো উপস্থিত ছিলেন জেলা আ.লীগের সভাপতি মুনসুর আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার গোলাম মাঈনউদ্দীন হাসান, সহকারি কমিশনার ভূমি নুর আহমেদ মাসুম, অফিসার ইন চার্জ হাসান হাফিজুর রহমান, সাতক্ষীরা আহছানিয়া মিশনের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান উজ্জল, কেন্দ্রীয় আহছানিয়া মিশনের সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল মজিদ, যুগ্ম সম্পাদক সাঈদুর রহমান, মিশন কর্মকর্তা অধ্যক্ষ রিয়াজুল ইসলাম, চৌধুরী আমজাদ হোসেন, এবাদুল হক, প্রধান শিক্ষক আনোয়ারুল হক, আহছানিয়া দরবেশ আলী ক্যাডেট স্কুলের পরিচালক ও সাংবাদিক সোহরাব হোসেন সবুজ, সাংবাদিক অধ্যাপক মনিরুজ্জামান মহসিনসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, মিশনের অন্যান্য কর্মকর্তা এবং প্রতিদিনের মত প্রায় ৭ হাজার মুসল্লি উপস্থিত ছিলেন।
##