কয়রায় মধুর মোড় থেকে কাশীর হাটখোলা খেয়াঘাট পর্যন্ত রাস্তার বেহাল দশা : দেখার কেও নেই !


201 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কয়রায় মধুর মোড় থেকে কাশীর হাটখোলা খেয়াঘাট পর্যন্ত রাস্তার বেহাল দশা : দেখার কেও নেই !
জুন ১৩, ২০১৮ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অতিশ চক্রবর্তী,কয়রা ::
কয়রা উপজেলা সদরের-মধুর মোড় থেকে কাশীর হাটখোলা খেয়াঘাট পর্যন্ত প্রায় ৯কিলোমিটার রাস্তা,খানা-খন্দে ভরা! দীর্ঘ ৩ বছর যাবত এ রাস্তা টি বেহাল দশায় পড়ে আছে।২০১৩ সালে রাস্তা টি সংস্কার করা হলে ও নিম্ন মানের বিটুমিন ও থিকনেস কম থাকায় দু-বছরের ও কম সময়ের মধ্যে রাস্তা টির পিচ উঠে যায়।রাস্তা টি বর্তমান সময়ে আরো বেহাল দশা,বর্তমান বর্ষা মৌসুমে রাস্তাটির অর্ধশতাধিক স্তান ডোবা,নালায় রুপ নিয়েছে।এই রাস্তা দিয়ে কয়রা সদর ইউনিয়নের মানুষ সহ ৬নং উত্তর বেদকাশী ও ৭নং দহ্মীণ বেদকাশী ইউনিয়নের জনসাধারনের প্রধান চলাচল মাধ্যম।


এছাড়াও সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার পাতাখালী ও গাবুরা ইউনিয়নের মৎস্য ব্যাবসায়ী,সাধারণ শ্রমজিবী মানুষ সহ স্কুল,কলেজের ছাত্র,ছাত্রী বৃন্দের এক মাত্র চলাচলের রাস্তা। গণমাধ্যম গুলোতে উক্ত বিষয় টি বারবার উঠে আসলেও মেলেনী এখনো কনো সুরাহ।
কয়রা উপজেলা চেয়ারম্যান আখম তমিজউদ্দীন মাওলানার কাছে গণম্যাধম কর্মিবৃন্দ জানতে চাইলে তিনি জানিয়েছিলেন বিষয় টি খুলনা জেলা উন্নয়ন সমন্বয় সভায় আলোচনা হয়েছে। কিন্তু বর্তমান সময়ে মেলেনী তার কনো সুরাহ। স্থানীয় জন সাধরণ ও যান-বাহণ চালকেরা ধর্যের পরিক্ষা দিয়েই চলেছে। তাই কয়রার ভুক্ত ভূগী জন সাধারণের বর্তমান সরকারের কাছে একটিই কথা,একটিই আবেদন –‌‌‌‌‌‌‌‌‌‌‌‌আর কত ভোগান্তির শিকার হবে অবহেলিত কয়রা বাসী।