সেই টুম্পা এবার সিনেমার গানে


221 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সেই টুম্পা এবার সিনেমার গানে
জুন ১৩, ২০১৮ ফটো গ্যালারি বিনোদন
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::
‘পোলা ও পোলা রে তুই অপরাধী রে/আমার যত্নে গড়া ভালোবাসা দে ফিরাইয়া দে’- টুম্পা খানের গাওয়া এ গান ফেসবুকে ভাইরাল। গত ২৬ এপ্রিল ঈগল মিউজিক প্রকাশ করে তরুণ শিল্পী আরমান আলিফের ‘অপরাধী’ গানের মিউজিক ভিডিওটি। দুই মাস পর টুম্পা গাইলেন গানটি। গানটিতে উঠে এসেছে ভাঙা প্রেমের জলছাপ। গানের কথা ও সুর নিজের না হলেও সাবলীল গায়কী, গাওয়ার ভঙ্গি এবং গায়কীতে সারল্য ও আকুতি রাতারাতি গানটি জনপ্রিয় করে তোলে বলে মনে করছেন অনেকেই। এবার পেশাদার শিল্পী হিসেবে নাম লেখালেন টুম্পা। একটি সিনেমার জন্য প্লেব্যাক করলেন তিনি।

‘ও মাই লাভ’ ছবির শিরোনাম সংগীতে সম্প্রতি কণ্ঠ দিয়েছেন টুম্পা। দ্বৈত এ গানে ক্লোজআপ ওয়ান তারকা কিশোরও কণ্ঠ দিয়েছেন। শনিবার সন্ধ্যায় রাজধানীর একটি স্টুডিওতে তাদের দুজনের কণ্ঠে গানটি ধারণ করা হয়। গানটি লিখেছেন কবির বকুল, সুর ও সংগীত করেছেন আলী আকরাম শুভ। এন এক্সেল প্রযোজিত ও মাই লাভ ছবিটি পরিচালনা করবেন আজাদ আবুল কালাম।

মুন্সীগঞ্জের সিরাজদিখানের মেয়ে টুম্পা খান বেগম বদরুন্নেসা সরকারি মহিলা কলেজ থেকে ইকোনমিকসে অনার্স ফাইনাল পরীক্ষা দিয়েছেন। তার পরিবারে বাবা-মা ও দুই ভাই রয়েছেন। বাবা-মা গ্রামেই থাকেন। বাবার স্থানীয় রেন্ট-এ কারের ব্যবসায় একটি গাড়ি আছে, তিনি নিজেই সেটি চালান।