“মা” ফাউন্ডেশনের উদ্দ্যোগে গরীব, দুস্থ ও অসহায় পরিবারের মধ্যে সেমাই, চিনি ও শাড়ি বিতরণ


469 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
“মা” ফাউন্ডেশনের উদ্দ্যোগে গরীব, দুস্থ ও অসহায় পরিবারের মধ্যে সেমাই, চিনি ও শাড়ি বিতরণ
জুন ১৩, ২০১৮ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

মোঃ ফয়জুল হক বাবু :
মা ফাউন্ডেশনের উদ্দ্যোগে সাতক্ষীরা ডি.বি. ইউনাইটেড হাইস্কুল প্রাঙ্গনে গরীব, দুস্থ ও অসহায় পরিবারের মধ্যে সেমাই – চিনি এবং বিধবা নরীদের মধ্যে শাড়ী বিতরণ করা হয়।
আজ বুধবার সকাল ৯টার সময় ডি.বি. ইউনাইটেড হাইস্কুল প্রাঙ্গনে মা ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ডি.বি. ইউনাইটেড হাইস্কুলের প্রধান শিক্ষক মোঃ মমিনুর রহমানের তত্ত্বাবধানে ব্রহ্মরাজপুর ইউনিয়নের ৪নং, ৫নং, ৬নং, ৭নং, ও ৮নং মোট পাঁচটি ওয়ার্ডে মধ্যে চার শতাধিক গরীব পরিবারকে সেমাই- চিনি এবং প্রায় বিশটি বিধবা নাড়ীকে শাড়ী বিতরন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন ৯নং ব্রহ্মরাজপুর ইউপি চেয়াম্যান বীর মুক্তিযোদ্ধা স.ম. শহিদুল ইসলাম। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ও অবসার প্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ সিরাজুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আব্দুস ছাত্তার, ইউপি সদস্য রেজাউল করিম মঙ্গল, সাংবাদিক নাজমুল কবির, বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ ফয়জুল হক, মোঃ মুকুল হোসেন, গ্রাম্য ডা. জিয়াউলর রহমান, সমাজ সেবক এনামুল কবির, আব্দুল জলিল, লোকমান হোসেন, বাবু।

এ সময় মা ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ডি.বি. ইউনাইটেড হাইস্কুলের প্রধান শিক্ষক মোঃ মমিনুর রহমান বলেন, সম্পূর্ন ব্যাক্তিগত উদ্দ্যোগে ১১ বছর ধরে আমরা পারিবারিক ভাবে গরীব ও অসহায় পরিবারের মধ্যে এই সকল ঈদ সামগ্রি বিতরণ করে থাকি। আল্লাহ রহম করলে ১২তম বছর থেকে প্রতি বছরের ন্যায় ঈদ সামগ্রীর পাশাপাশি যে কোন একটি অস্বচ্ছল পরিবারকে একটি ভ্যান অথবা সেলাই মেশিন প্রদান করবো, যাতে ঐ পরিবার আর্থিক ভাবে স্বচ্ছল হতে পারে। তিনি উপস্থিত সকলের কাছে মা ও পরিবারের জন্য দোয়া চেয়ে বলেন, প্রতি বছর যেন আমরা আপনাদের পাশে থেকে এই সামান্য উপহার দিতে পারি। #